বানিয়াচংয়ে এমসিসি কাপ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

সাবেদ আলী, বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধি \ হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় এমসিসি কাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (৯ জানুয়ারী) দুপুর ১২ টায় স্থানীয় গরমতলা মাঠে ওই টুর্ণামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবক ডা. সাখাওয়াত হাসান জীবন।

ডা. জীবন তার বক্তৃতায় বলেন, খেলাধূলা মানুষের মধ্যে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে। মন ও শরীরকে ভাল রাখে। খেলাধূলা বেশী বেশী আয়োজন করলে যুব ও তরুণ সমাজ বাজে আড্ডা পরিহার করে বিনোদনে মগ্ন থাকবে। ফলে সমাজ থেকে অপরাধ প্রবনতা, মাদক, ইভটিজিং কমে যাবে। তিনি বলেন, আসুন মডার্ণ ক্রিকেট ক্লাব যে রকম বিনোদনমুল আয়োজন করেছে ঠিক তেমনি বিভিন্ন টুর্ণামেন্ট আয়োজন করে আমরা মানুষকে বিনোদন দেই এবং সুন্দর বানিয়াচং বিনির্মানে অবদান রাখি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার জয়েন্ট সেক্রেটারী মোঃ সাহিবুর রহমান, বিশিষ্ট আইনজীবি ও রাজনীতিক নজরুল ইসলাম খান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও জব্স টিভি’র বানিয়াচং প্রতিনিধি জীবন আহমেদ লিটন, প্রেসক্লাব সেক্রেটারী খলিলুর রহমান খলিল।

টুর্নামেন্টের আয়োজক মর্ডাণ ক্রিকেট ক্লাবের সভাপতি মহিবুর রহমান বুলুর সভাপেিত্ব ও সেক্রেটারী আনসার মিয়ার পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বানিয়াচং ক্রিকেট ক্লাবের সিনিয়র সহসভাপতি শেখ আবুল মনসুর তুহিন, যুবলীগ নেতা শাহজাহান মিয়া, বানিয়াচং ক্রিকেট ক্লাবের কোষাধ্যক্ষ ও সাংবাদিক শিব্বির আহমেদ আরজু, তৌহিদুর রহমান প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে মর্ডাণ ক্রিকেট ক্লাব বনাম আমবাগান স্পোর্টিং ক্লাব। খেলা পরিচালনা করেন ছাত্রলীগ নেতা ও ক্রীড়াবিদ কাউছার আহমেদ সিহাব।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

এন সি সি (ক্রিকেট) চ্যাম্পিয়নশিপ : প্যানথারে ধরাশায়ী এনাকন্ডা

বানিয়াচংয়ে  মরহুম শরীফ উদ্দিন এমপি নাইট মিনিবার ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংযে ক্রিকেট ক্লাবকে জার্সি দিলেন ফজলে এলাহি খান ফাউন্ডেশনের চেয়ারম্যান সুমন