কিংবদন্তী সাংবাদিক খেলু’র মৃত্যুবার্ষিকীতে বানিয়াচং রিপোর্টার্স ইউনিটির দোয়া মাহফিল

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি \ হবিগঞ্জের বানিয়াচংয়ের কিংবদন্তী সাংবাদিক, মানবজমিন পত্রিকার হাওর অঞ্চল প্রতিনিধি, বানিয়াচং প্রেসক্লাবের সাবেক সভাপতি আখলাক হোসেন খান খেলুর ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৯ ডিসেম্বর বাদ আসর উপজেলা রিপোর্টার্স ইউনিটি তাদের বড়বাজারস্ত কার্যালয়ে ওই মহতী অনুষ্ঠানের আয়োজন করে।

ইউনিটির সভাপতি ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি জীবন আহমেদ লিটনের সভাপতিত্বে ও সেক্রেটারী দৈনিক আলোকিত বাংলাদেশের প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় আলোচনা সভায় প্রয়াত সাংবাদিক আখলাক হোসেন খান খেলুর স্মৃতিচারন করে বক্তৃতা করেন, উপজেলা আওয়ামলীগের জয়েন্ট সেক্রেটারী এনামুল হোসেন খান বাহার, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, এডভোকেট নজরুল ইসলাম খান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেক্রেটারী খায়রুল বাশার সোহেল, বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সেক্রেটারী মোঃ আঙ্গুর মিয়া. জয়েন্ট সেক্রেটারী এস এম সাইফুল ইসলাম সেলিম, ব্যবসায়ী অলিউর রহমান, আলা হোসেন, সাংবাদিক আশিকুল ইসলাম ও আল আমিন খান প্রমুুখ।

রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের মধ্যে বক্তৃতা করেন, সিনিয়র সহসভাপতি শেখ সফিকুল ইসলাম সফিক, সহসভাপতি মোঃ খোরশেদ আলম, জয়েন্ট সেক্রেটারী মোঃ সুজন মিয়া, সাংগঠনিক সম্পাদক আলমগীর রেজা, সিনিয়র সদস্য আব্দুল মালিক, শেখ মোঃ নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান মাসুক, সাজ্জাদ বিন লাল, সাবেদ উদ্দিন প্রমুখ।

আলোচনা সভা শেষে মরহুম আখলাক হোসেন খান খেলুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল শেষে মোনাজাত করা হয়। দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন বানিয়াচং ২ নং জামে মসজিদের খতিব হাফেজ ফরিদুল ইসলাম আলমগীর।

এ ব্যাপারে কথা হয় প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী বর্তমানে আমেরিকা প্রবাসী তোফায়েল রেজা সোহেলের সাথে। তিনি জানান, খেলু ভাই ছিলেন একজন চারন সাংবাদিক। তাঁর সাথে দীর্ঘ বছর কাজ করে অনেক কিছু জানতে পেরেছি। সোহেল বলেন, খেলুৃ ভাই চাটুকারীতা পছন্দ করতেননা। খেলু ভাইয়ের নীতি অনুসরন করে সাংবাদিকতা করলে সমাজে সে প্রতিষ্ঠিত হতে পারবে। সাংবাদিক সোহেল আখলাক হোসেন খান খেলুর আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার জন্য মহতী উদ্যোগ নেয়ায় বানিয়াচং রিপোর্টার্স ইউনিটিকে তিনি ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

মৎস্য সপ্তাহের অঙ্গিকার বাস্তবায়নের দায়িত্ব কার?

বানিয়াচংয়ে মতবিনিময় সভা : শিক্ষা প্রতিষ্ঠানে মোবাইল ফোন নিষিদ্ধ করলেন ডিসি দেবী চন্দ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভা :দিনরাত খোলা রাখতে হবে ফার্মেসী !

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান