নবীগঞ্জে ইমাম ও তার স্ত্রীকে ধারালো অস্ত্রে কুপিয়ে ৫০ হাজার টাকা ছিনতাই

ষ্টাফ রিপোর্টার, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে।। হবিগঞ্জের নবীগঞ্জ ইসলামী ব্যাংক থেকে টাকা উত্তোলণ করে বাড়ি ফেরার পথে মসজিদের ইমাম আব্দুর রহিম (৫৫), ও তার স্ত্রী হেনা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে একদল ছিনতাইকারী। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে আজ সোমবার (২১ ডিসেম্বর) বেলা সাড়ে তিনটায়। এ ঘটনায় এলাকায় চরম আতংক আর উৎকন্ঠা বিরাজ করছে। ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে আহত আব্দুর রহিম নবীগঞ্জ পৌরসভার চরগাঁও গ্রামের বাসিন্দা।

ছিনতাইকারীরা ইমাম আব্দুর রহিমের শরীরে বেশকটি জায়গায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তিনি গুরুত্বর আহত হয়ে সুরচিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত আব্দুর রহিম প্রতিবেদককে জানান, নবীগঞ্জ শহরের ইসলামী ব্যাংক থেকে ৫০ হাজার টাকা উত্তোলণ করে তার স্ত্রীকে সাথে নিয়ে গ্রামের বাড়ি নবীগঞ্জ পৌরসভার চরগাঁও গ্রামে যাওয়ার পথিমধ্যে চরগাঁও শাহী ঈদগার পাশে পৌছামাত্রই হেলমেট পড়া তিনজন যুবক একটি মোটরসাইকেল থেকে নেমেই আমাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে শুরু করে। এসময় আমাকে বাঁচাতে আমার স্ত্রী হেনা বেগম এগিয়ে আসলে তাকে ও আঘাত করা হয়। আমি চিৎকার শুরু করলে ছিনতাইকারী আমার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে হবিগঞ্জ সড়ক দিয়ে পালিয়ে যায়। এ ঘটনার খবর চারিদিকে ছড়িয়ে পড়লে এলাকার লোকজন ঘটনাস্থলে এসে ভীড় জমান।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

৪০ বছর সাধনায় বৃক্ষপ্রেমিক বানিয়াচংয়ের লালন মিয়া এখন ডুমুর সম্রাট

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

নবীগন্জে এসিল্যান্ড সুমাইয়ার ভ্রাম্যমাণ আদালতে মাদক কারবারীর ৪ মাসের জেল

জমকালোভাবে উদযাপনের সিদ্ধান্ত ;স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে  প্রস্তুতিমূলক সভা