বিসিএস স্বাস্থ্য ৩৯ তম ব্যাচের ১ বছর পুর্তিতে বানিয়াচংয়ে কেক কাটার অনুষ্ঠান

জীবন আহমেদ লিনটন ॥ ৩৯ তম বিসিএস (স্বাস্থ্য) ব্যাচের এক বছর পুর্তি পালন করেছেন বানিয়াচং উপজেলায় কর্মরত মেডিকেল অফিসারগণ। শনিবার (১২ ডিসেম্বর) সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। এসময় কেক কেটে একবছর পুর্তির অনুষ্ঠানের সূচনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদ রানা, সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল হাদি মোঃ শাহ পরান।

সীমিত পরিসরে আয়োজিত ওই অনুষ্ঠানে ৩৯তম ব্যাচের ডাক্তারদের মধ্যে উপস্থিত ছিলেন, ডা, সালা উদ্দিন সজিব, ডা. মঈনুল ইসলাম, ডা. মেহেরাজ আফরোজ শারমিন, ডা. আবু ইবনে সিনা প্রমুখ।

এসময় ইউএনও মাসুদ রানা বলেন, প্রত্যন্ত অঞ্চলে চাকুরী করা দূর থেকে কঠিন মনে হলেও বাস্তবে এর চিত্র উল্টো। কারন গ্রামের মানুষের সেবা করার সুযোগ পাওয়াটাও সুখের বিষয়। তিনি বলেন, বানিয়াচং উপজেলার মানুষ অত্যন্ত আন্তরিক। আপনারা এ উপজেলায় চাকুরীর অভিজ্ঞতা অন্যান্য স্থানে চাকুরীক্ষেত্রে কাজে লাগবে।

ডাক্তররা তাদের বক্তৃতায় বলেন, প্রথম দিকে একটু কষ্ট হলেও বর্তমানে মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে মন চায় গ্রামেই থেকে যাই।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

গড়ের খাল খনন শেষে গ্রীন বানিয়াচং রূপান্তরিত হওয়ার আশা এমপি মজিদ খানের

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

হবিগঞ্জে সিনিয়র সহকারী কমিশনার মতিউর খানের মোবাইল কোর্টে অর্ধলক্ষাধিক টাকা জরিমানা

পুলিশ-জনতার ঐক্য থাকায় বানিয়াচং এখন জেলায় শ্রেষ্ঠ: এমপি মজিদ খান