প্রতিবাদ সভায় ইউএনও মাসুদ রানা : বঙ্গবন্ধুর ভাস্কর্যে আঘাতকারীদের কঠিন শাস্তি দিতে হবে

জীবন আহমেদ লিটন ॥ জাতির পিতার সম্মান-রাখবো মোরা অম্লান এ স্লোগানে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা প্রশাসন ও উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দের অংশ গ্রহনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ চত্তরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে ওই প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় ইউএনও মাসুদ রানা বলেন, জাতির পিতার সম্মান রক্ষায় আমরা সরকারী কর্মজীবিরা সর্বদা প্রস্তুত রয়েছি। বঙ্গবন্ধুর ভাস্কর্যে আঘাত করে দুর্বৃত্তরা আমাদের সকলের হৃদয়ে আঘাত করেছে। দেশের প্রতিটি স্বাধীনতাকামী মানুষের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। তিনি বলেন, জাতির পিতার হাত ধরেই আমরা পেয়েছি লাল সবুজের সোনার বাংলা। জাতির পিতার গড়া রাষ্ট্রে তারই ভাস্কর্য ভেঙ্গে দুর্বৃত্তরা যে দুঃসাহস করেছে তা জাতিকে শুধু হতাশই করেনি বরং ক্ষুব্দ করেছে। আজকের এই প্রতিবাদ সভা থেকে বানিয়াচং উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে দাবী জানাই কুষ্টিয়ায় জাতির পিতার ভাস্কর্যে আঘাতকারী সকল দুর্বৃত্তদের কঠিন থেকে কঠিনতর শাস্তি নিশ্চিত করতে হবেই। তবেই আর কোন অপশক্তি গজে উঠার সাহস পাবেনা।

সভায় বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি অকৃত্রিম ভালবাসার নিদর্শণ সরূপ বানিয়াচংয়ে সরকারী কর্মজীবিরা প্রতিবদা সভায় মিলিত হয়েছেন। তিনি উপজেলা পরিষদের পক্ষ থেকে সভার প্রতি সংহতি জানিয়ে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল হাদি মোঃ শাহ পরান, উপজেলা কৃষি অফিসার এনামুল হক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওছার শোকরানা, মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম, ডা. সালাউদ্দিন সজিব, ডা. মঈনুল ইসলাম, ডা. মেহেরাজ আফরোজ শারমিন, ডা. আবু ইবনে সিনা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় দাস, আনসার ও ভিডিপি কর্মকর্তা আতাউর রহমান, পল্লী বিদ্যুৎ ডিজিএম মোঃ মামুন মোল্লা, উপজেলা প্রশাসনের নাজির সুভ্রত, উপজেলা পরিষদের সিএ রুবেল প্রমুখ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি নির্বাচিত

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

মিন্নিসহ ৬ জনের ফাঁসির আদেশ : স্বামী রিফাতকে নিজেই খুন করে স্ত্রী

নৌকার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী সমর্থকদের সাথে দ্বন্দ্বে জড়ানো যাবে না,এমপি রুয়েল

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান