নবীগঞ্জে পুলিশের পৃথক অভিযানে ৬ পরোয়নাভূক্ত গ্রেফতার

রোখসানা আক্তার নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি।।হবিগঞ্জের নবীগন্জ থানা পুলিশের অভিযানে পরোয়ানা ভুক্ত ৬ আসামি গ্রেপতার করা হয়েছে। ৮ ডিসেম্বর মঙ্গলবার রাতে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলামের দিকনির্দেশনায় এসআই রুবেল, এসআই আক্তাররুজামান,এসআই আবু হানিফসহ থানা পুলিশের  আলাদা টিমের অভিযানে ৬ জন পরোয়ানা ভুক্ত আসামি গ্রেপতারে সক্ষম হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার মুড়াউড়া এলাকার শেখ আব্দুল কুদ্দুসের ছেলে শেখ আবুল হোসেন, কামারগাও এলাকার তালেব আলীর ছেলে মোঃ মন্নান মিয়া, সাদল্লাপুর এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে ময়নুল মিয়া, একই গ্রামের মৃত রফিজ উল্লাহর ছেলে রকিব উল্লা ও লেছু মিয়ার ছেলে বাছিত মিয়া এবং সদরঘাট এলাকার মৃত সুলেমান মিয়ার ছেলে ২১ বছর বয়সী জুবায়ের মিয়া।

ফতারকৃতদেরকে  ৯ ডিসেম্বর (বুধবার) দুপুরে কোর্টে প্রেরণ করা হয়েছে। গ্রেফতার ও গ্রেফতারকৃতদের কোর্টে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই (সাব ইন্সপেক্টর) সমীরণ দাশ ও নবীগঞ্জ থানার দায়িত্বরত অফিসার এএসআই মাছুম। নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমানের নেতৃত্বে থানা পুলিশ অপরাধীদেরকে গ্রেফতার করতে তাদের অভিযান অব্যাহত রেখেছেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

সাংবাদিক আব্দাল মিয়াকে পদোন্নতি দিয়ে তরঙ্গ টুয়েন্টিফোর এর উপসম্পাদক নিয়োগ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

সাংবাদিক খোকন ও কাজলের নেতৃত্বে মাস্ক বিতরণ করেছে বানিয়াচং উপজেলা প্রেসক্লাব

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

সেই ভিখারিনীকে খাবার দিলেন আওয়ামীলীগ নেতা রুয়েল