লিফটসহ ২টি ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন শিক্ষাবান্ধব এমপি আব্দুল মজিদ খান

জীবন আহমেদ লিটন : হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা জনাব আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান অন্যান্য উপজেলার তুলনায় শিক্ষাখাতে পিছিয়ে পড়া বানিয়াচং-আজমিরীগঞ্জে অভূতপূর্ব উন্নয়ন করে একজন শিক্ষাবান্ধব হাওর বন্ধু নেতা হিসেবে সর্বস্থরের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। ব্যাপক উন্নয়ন করায় প্রতি সপ্তাহেই তাকে বিভিন্ন অঞ্চলে গণসংর্ধনা অব্যাহ রয়েছে।

 

শিক্ষা পাগল মানুষটি এবার বানিয়াচংবাসীকে উপহার দিলেন দুইটি লিফট সংযুক্ত ৬ তলা বিশিষ্ট ভবন। বুধবার (২ ডিসেম্বর) সকাল ১১টায় ঐতিহ্যবাহী বানিয়াচং এল আর উচ্চ বিদ্যালয়ে ৫ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে লিফট সহ একটি একাডেমিক ভবন ও বানিয়াচং বালিকা সরকারি উচ্চ বিদ্যালয়ে ৫ কোটি ৭৬ লাখ টাকা লিফট সহ একটি একাডেমিক ভবন, মোট (১১ কোটি ২৬ লাখ) টাকা ব্যয়ে দুইটি একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন হবিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা জনাব আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান ।ভবন দুইটির নকশা দেখলে মনে হয় কোন উন্নত দেশের মতো জলমল করছে। নয়নাভিরাম ভবন দুটি ভবনের কাজ শেষ হলে এলাকার পরিবেশের সৌন্দর্য বাড়ার পাশাপাশি শিক্ষার্থীরা মনোরম পিরিবেশে পাঠদান করতে পেরে শিক্ষার দিকে অধিক মনোযুগী হতে পারবে।

ভিত্তিপ্রস্তর স্থাপন কালে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার  মাসুদ রানা, শিক্ষা প্রকৌশলের নির্বাহী প্রকৌশলী প্রদীপ কুমার সরকার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমীর হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক জনাব ইকবাল হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক তজমূল হক চৌধুরী, মোঃ আঙ্গুর মিয়া, শাহজাহান মিয়া, গোলাম কিবরিয়া লিলু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত, ইউনিয়ন চেয়ারম্যান রেখাছ মিয়া, দলীয় নেতৃবৃন্দ, প্রধান শিক্ষক ও শিক্ষক মন্ডলী ছাত্র ছাত্রী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

শিক্ষা প্রকৌশলের তথ্য মতে জানা যায় হবিগঞ্জ জেলায় চারটি ৬ তলা একাডেমিক ভবন নির্মাণের অনুমোদন হয় এর মধ্যে বানিয়াচং উপজেলা সদরে দুইটি।

 

আরও পড়ুন...

দেশবাসীর প্রতি শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি আব্দুল মজিদ খান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

সাংবাদিক শেখ নুরুল ইসলাম বড়বাজার প্রাইমারী স্কুলের সহসভাপতি নির্বাচিত

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

১৫ নভেম্বর শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে কিনা সিদ্ধান্ত শীঘ্রই-ডা. দীপু মনি