এমপি মিলাদ গাজীর সাথে যুবলীগ নেতা আশা’র সাক্ষাৎ; ইনাতগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রে ডাক্তার নিয়োগের দাবী

স্টাফ রিপোর্টার ।। হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ উপ স্বাস্থ্য কেন্দ্রে সরকারি ডাক্তার সেবা চালুর স্বার্থে এমপি শাহনেওয়াজ মিলাদ গাজীর সাথে সাক্ষাৎ করেন ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি আশাহীদ আলী আশা।

জানাযায়,উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন যাবৎ ডাক্তার না থাকায় এলাকার অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্ত মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।
মহামারি করোনা ভাইরাসের কারণে অন্যান্য ডাক্তারদেরকেও পাওয়া যাচ্ছে না। এবং অনেকে আবার রুগী দেখছেন অনলাইনের মাধ্যমে তাতে করে রুগীদের ভিজিট বেশি দিয়েও সঠিক সেবা পাচ্ছে। স্তানীয় পল্লী চিকিৎসকরা জীবনের ঝুঁকি নিয়ে দিন রাত প্রাথমিক সেবা ও পরামর্শ দিয়ে অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্ত মানুষ কে সেবা দিয়ে যাচ্ছেন।

রবিবার (২২ নভেম্বর) এলাকার চিকিৎসা সেবা বঞ্চিত মানুষরে চিকিৎসা সেবা নিশ্চিত করতে ইনাতগঞ্জ ইউপি যুবলীগের সভাপতি আশাহীদ আলী আশা নবীগঞ্জ বাহুবল আসনের মাননীয় সাংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজী (এমপি)’র সাথে সাক্ষাৎ করলে তিনি আশ্বাস দেন অচিরেই ইনশাল্লাহ শুন্য পদ পুরণ হবে এবং এলাকার মানুষজন সঠিক চিকিৎসা সেবা পাবেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকনা্য মোস্তাক আহমেদ মিলু, পৌর আওয়ামীলীগ নেতা এটি এম রুবেল মিয়া, ইনাতগঞ্জ পল্লী চিকিৎসক সমিতির সভাপতি চন্দন রায় হারু সাধারণ সম্পাদক জালাল উদ্দীন, বাবর মিয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

খেলাধূলা ভ্রাতৃত্ববোধ ও দেশপ্রেম বাড়ায়,বৃন্দাবন কলেজের অধ্যক্ষ মাসুদুল হাসান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

দৈনিক সময়ের আলোর নগর সম্পাদকের মৃত্যুতে বানিয়াচং প্রেসক্লাবের শোক

বানিয়াচং উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত