সহজলভ্য বনমথুরা বাসকাউন্টারে বানিয়াচং টু ঢাকা-চট্রগ্রামগামী যাত্রীদের তৃপ্তির ঢেকুর

সাইফুল ইসলাম সুরুজ, নিজস্ব প্রতিনিধি \ পরিবহন সার্ভিস এখন মানষের দুরগোড়ায় চলে এসেছে। ঢাকা বা চট্টগ্রাম যেতে এখন আর শায়েস্তাগঞ্জের বাড়তি চিন্তা করতে হয় না। ঘরে বসে টিকেট কেটে সকালে ঘুম থেকে উঠে পায়ে হেটে বাড়ির কাছেই দেশের নামিদামি পরিবহনের দিগন্ত ও লাকী এক্সপ্রেস গাড়িতে উঠে খুব সহজেই ঢাকা চট্টগ্রাম পৌছে যাচ্ছেন বানিয়াচংয়ের প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন শ্রেনি পেশার যাত্রীরা। বিশেষ করে এ ধরনের পরিবহন সেবায় গার্মেন্ট ও নির্মান শ্রমিকরা বেশ উপকৃত হচ্ছেন।
বানিয়াচং দক্ষিন যাত্রাপাশা (বনমুথুরা) কাউন্টারের সত্ত¡াধিকারী মোঃ আলফু মিয়া জানান, দুর্গম এলাকার যাত্রীদের কথা চিন্তা করে ছয় মাস পুর্বে দিগন্ত ও লাকী এক্সপ্রেস পরিবহনের ৬ টি গাড়ি নিয়ে কাউন্টারের শুভ সুচনা করি। প্রথম দিকে যাত্রী কম হলেও আমার আপ্রান চেষ্টা ও যাত্রী সেবা নিশ্চিত এবং নিরাপদ হওয়ায় এখন দিন দিন যাত্রী সংখ্যা বাড়ছে। আমারও ভাল একটি কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। আলফু মিয়া আরও বলেন, ঢাকা চট্টগ্রামের জন্য যাত্রীদের এখন আর হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ যেতে হবে না।
সরেজমিনে ঘুরে দেখা যায়, শরীফ উদ্দিন এমপি সড়কের বনমুথুরায় আলফু মিয়ার (দিগন্ত ও লাকী পরিবহন) কাউন্টার সব সময় লোকজনের ভীর লেগে থাকে। আলফু মিয়া জানান, বনমুথুরা কাউন্টারের তত্ত¡াবধানে আজমিরিগঞ্জ ও বড় বাজারে অপর দুইটি কাউন্টার আমার অধীনে পরিচালিত হচ্ছে। তিনি ঢাকা চট্টগ্রাম যাত্রীদের ০১৭১৬-৮৪১৩১২, ০১৭১৪-৭৫২৬৫৬ মোবাইল নাম্বারে যোগাযোগ করার আহবান জানান।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

নবীগঞ্জে মিশুক কেড়ে নিল যুবকের প্রাণ : আহত ১

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

দেশবাসীর প্রতি শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি আব্দুল মজিদ খান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

নবীগঞ্জে  দুইদিন যাবৎ মিশুকসহ যুবক নিখোঁজ : থানায় জিডি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান