বগুড়ার শেরপুরে বাস কেড়ে নিল ২ তরতাজা প্রাণ: গুরুতর আহত ২

ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ বগুড়া জেলার শেরপুরে বগুড়া-ঢাকা মহাসড়কে বাসচাপায় আবু সাঈদ( ২৫ )ও আবু বক্কর (৩৪) নামের ২ চালক নিহত এবং দুই হেলপার আহত হয়েছেন। শুক্রবার (৬ নভেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার মির্জাপুর আমতলা নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে । নিহতরা হলেন শেরপুর উপজেলার কুসুম্বি ইউনিয়নের বাগড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে আবু সাঈদ ও একই গ্রামের হবিবর রহমান ছেলে আবু বক্কর। নিহত দুইজন ই ড্রাম ট্রাক চালক ছিলেন ।

জানা গেছে রিজভী পরিবহনের একটি বাস ঢাকা থেকে বগুড়া যাচ্ছিলেন, পথিমধ্যে মির্জাপুর আমতলা নামক স্থানে পৌঁছালে মহাসড়কের কাজে ট্রাক থেকে বালু আপলোড করে ট্রাকের পেছনে দাঁড়িয়ে বালু নামানোর স্লিপ নেওয়ার জন্য অপেক্ষা করছিলেন । অপেক্ষা করা রিজভী পরিবহনের বাসটি কে ধাক্কা দেয় এতে ২ বালুর ট্রাক এর মধ্যে চাপা পড়ে ২ ড্রাম ।

এতে ট্রাক চালক ঘটনাস্থলে নিহত হন এবং অপর দুইজন হেলপার গুরুতর আহত হন। হতাহতেরা ট্রাকের চালক ও হেলপার স্থানীয় একজন রিজভী পরিবহনের বাসটি আটক করে। ফায়ার সার্ভিস খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে। শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন বলেন দুই জনের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে এছাড়াও আহত জাকির হোসেন ২৬ ও শৈকত হোসেন কে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

প্রধানমন্ত্রীর নেতৃত্বে কৃষিখাতে বৈপ্লবিক উন্নয়ন হয়েছে : বোরো ধান কর্তন উৎসবে কৃষিমন্ত্রী

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে সরকারী ভাতা ভোগীদের সাথে এমপি আব্দুল মজিদ খানের মতবিনিময়

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা সভায় রাস্তার সংস্কার কাজের ঠিকাদারের সমালোচনা