বানিয়াচং রিপোর্টার্স ইউনিটির সভায় অফিস উদ্বোধনের সিদ্ধান্ত

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলা রিপোর্টার্স ইউনিটির কার্যকরী কমিটির ১ম সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ইউনিটির স্থায়ী কার্যালয় উদ্বোধনের সিদ্ধান্তসহ বিভিন্ন গুরুত্বপূর্ন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বুধবার (৪ নভেম্বর ২০২০) সকাল ১১ টায় স্থানীয় বড়বাজারস্ত ইউনিটির কার্যালয়ে উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি ও দৈনিক অনুসন্ধান পত্রিকার সম্পাদক ও প্রকাশক জীবন আহমেদ লিটনের সভাপতিত্বে ও সেক্রেটারী দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি ও হবিগঞ্জের সংবাদের সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় গুরুত্বপূর্ন সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় রিপোটার্স ইউনিটির সিনিয়র সহসভাপতি পরিবর্তন পত্রিকার বানিয়াচং প্রতিনিধি শেখ সফিকুল ইসলাম সফিক, সিনিয়র সদস্য ও দৈনিক একুশের বাণী পত্রিকার বানিয়াচং প্রতিনিধি জয়নাল আবেদীন, জয়েন্ট সেক্রেটারী ও বানিয়াচং জার্নালের সম্পাদক ও প্রকাশক মোঃ সুজন মিয়া, সাংগঠনিক সম্পাদক ও প্রতিদান টুয়েন্টিফোর ডটকম এর বার্তা সম্পাদক আলমগীর রেজা, সাংবাদিক আব্দুল মালিক, প্রচার সম্পাদক ও দৈনিক অনুসন্ধান পত্রিকার বানিয়াচং প্রতিনিধি শোভা আক্তার উপস্থিত ছিলেন।

রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, শেখ মোঃ নুরুল ইসলাম, সাজ্জাদ বিন লাল, পপি রানী দাস, বন্যা দাস প্রমুখ।

আরও পড়ুন...

বানিয়াচংয়ে ছাত্র ঐক্য পরিষদের পরিচিতি ও আলোচনা সভা : আহ্বায়ক কমিটি গঠন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

দীর্ঘ ৮মাস পর খুলল লালন আখড়াবাড়ি

নবীগঞ্জে মিশুক কেড়ে নিল যুবকের প্রাণ : আহত ১

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান