সাংবাদিক যুগলের তত্বাবধানে হবিগঞ্জে অত্যাধুনিক “কাশবন” রেস্তোরাঁ উদ্বোধন

জীবন আহমেদ লিটন ॥ হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক এম এ হাকিম ও সেক্রেটারী সাংবাদিক এম এ আজিজ সেলিমের তত্বাবধানে হবিগঞ্জের প্রাণকেন্দ্র সরকারী মহিলা কলেজ রোডে অত্যাধুনিক রেস্তোরাঁ “কাশবন” এর শুভ উদ্বোধন ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩০ অক্টোবর) বাদ জমু’য়া সম্পূর্ন জমকালো ডেকোরেশনে নির্মিত কাশবন রেস্তোরা উদ্বোধন শেষে এক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে একাধিক মাওলনা ও সাংবাদিক এম এ হাকিম, সাংবাদিক এম এ আজিজ সেলিমসহ উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক ফজলুর রহমান, মোঃ নাহিজ, আব্দুল হালিম, মুজিবুর রহমান, পাভেল খান চৌধুরী ও বানিয়াচং উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি জীবন আহমেদ লিটনসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেণী-পেশার শতাধিক লোকজন।

সূত্র জানায়, দুই সাংবাদিক নেতা ভোজন প্রেমীদের স্বাস্থ্যসম্মত ও সুস্বাদু খাবার অল্প খরচে পরিবেশনের জন্য কাশবন রেস্তোরা নামক ব্যবসাটি চালু করেছেন। এ রেস্তোরায় বসে সকল শ্রেণী-পেশার মানুষ কম খরচে উত্তম খাবার উপহার পাবেন এবং সাশ্রয়ী মুল্যে বিভিন্ন অনুষ্ঠানে পার্সেল হিসেবে খাবার পৌঁছে দিবেন।

আরও পড়ুন...

নবীগঞ্জে মিশুক কেড়ে নিল যুবকের প্রাণ : আহত ১

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে ছাত্র ঐক্য পরিষদের পরিচিতি ও আলোচনা সভা : আহ্বায়ক কমিটি গঠন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

ফ্রান্সে মহানবীকে অবমাননা করার দৃষ্টতার প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান