বানিয়াচংযে ক্রিকেট ক্লাবকে জার্সি দিলেন ফজলে এলাহি খান ফাউন্ডেশনের চেয়ারম্যান সুমন 

সাবেদ আলী, ক্রীড়া প্রতিবেদক;হবিগন্জের বানিয়াচংয়ের নওজোয়ান ক্রিকেট ক্লাবকে জার্সি প্রদান করেছেন ফজলে এলাহি খান ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক ও জনপ্রিয় ক্রিড়াব্যক্তিত্ব (ক্রিকেট/ব্যাডমিন্টন) আলহাজ্ব আশরাফ হোসেন খান সুমন।
বুধবার (২৮ অক্টোবর) বিকাল ৩টায় ক্রিকেট ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ক্লাবের সকল খেলোয়াড়বৃন্দ ও কর্মকর্তাদের উপস্থিতিতে ফজলে এলাহি খান ফাউন্ডেশনের পক্ষ থেকে ২০সেট জার্সি প্রদান করা হয়।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক ও সাবেক অধিনায়ক এম এ ইকবাল হোসেন খান মনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং ক্রিকেট ক্লাবের সাবেক ক্রিড়া সম্পাদক ও কৃতি অলরাউন্ডার আবু উমায়ের খান ও উপজেলা ক্রিড়া সংস্থার সদস্য বাফুফে অনুমোদিত রেফারি বানিয়াচং ক্রিকেট ক্লাবের সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম। এছাড়াও উপস্থিত ছিলেন নওজোয়ান ক্রিকেট ক্লাবের অধিনায়ক সাকিব খান, সহ অধিনায়ক লিটন আহমেদ, ক্রিকেটার শহিদ আহমেদ, সৈকত খান, জিলু আহমেদ, নাইম আহমেদ কামাল, মেহরাব খান, জোটন আহমেদ, মান্না, জালাল আহমেদ, সৌরভ আহমেদ, তৌহিদ মিয়া, তামিম খান ও হামিম খান প্রমুখ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচং মাসুদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে নওজোয়ান ক্লাব চ্যাম্পিয়ন

এন সি সি চ্যাম্পিয়নশিপ : টিম ড্রাগনকে ছয়  রানে পরাজিত করে ফাইনালে টিম স্পাইডার

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

এন সি সি চ্যাম্পিয়নশিপ ২০২১ :স্পাইডারের জালে বন্দি লায়ন