মাদকের মূলোৎপাটনে হবিগঞ্জ ডিবি’র অভিযান অব্যাহত : ১১০পিছ ইয়াবা সহ গ্রেফতার ২

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগন্জ ডিবি পুলিশের অভিযানে ২ মাদক কারবারীকে ১১০ পিস ইয়াবাসহ আটক করা হয়েচে।  ২৫ অক্টোবর রবিবারও  রাত ১০ টায় হবিগঞ্জ সদর উপজেলার ২ নং পুল এলাকায় ওই অভিযান পরিচালিত হয়। গ্রেফতারকৃত মাদক বিক্রেতারা হলো,হবিগঞ্জ সদর উপজেলার চিড়িয়াখানা রোডের শায়েস্তানগর এলাকার বাসিন্দা মৃত মতিউর রহমানের পুত্র মিজানুর রহমান(৩৮)ও মৃত হাজী সুরুজ আলীর পুত্র শফিকুল ইসলাম(৪৬)।

ডিবি পুলিশ সূত্রে জানাযায়,  জানান,দীর্ঘদিন ধরে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীরা শহরে বিভিন্ন স্হানে ও বিভিন্ন জেলা উপজেলায় এই যৌন উত্তেজক মরন নেশা ইয়াবা ট্যাবলেটের ব্যাবসা চালিয়ে আসছিল। গোপনে জানতে পেরে হবিগঞ্জ ডিবি পুলিশ শহরের ২নং পুল এলাকায় মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার করতে একটি অভিযান চালান।এসময় তাদের অভিযানে হবিগঞ্জ সদর থানা উপজেলার দুই মাদক ব্যাবসায়ীকে ১১০পিছ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়। এসময় অন্য এক মাদক ব্যাবসায়ী পালিয়ে যায়।

হবিগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ(ওসি)মানিকুল ইসলামের নির্দেশে ডিবি’র এস,আই মোজাম্মেল মিয়ার নেতৃত্বে একদল ডিবি পুলিশ অভিযানটি পরিচালনা করে।

গ্রেফতার হওয়ার পূর্বে মাদক ব্যাবসায়ীরা  শহরের ২নং পুল এলাকার সুন্নী জামে মসজিদের সামনে প্রধান সড়কে ইয়াবার লেনাদেনা করছিল।এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ব্যাবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে ডিবি পুলিশও তাদেরকে পিছু নিয়ে দৌড়িয়ে উল্লেখিত দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।

পরে আটককৃতদেরকে নিয়ে ডিবি অফিসে নিয়ে আসেন এবং প্রথমে একটি সাধারণ ডাইরী করা হয় যাহার নং-১৬০। পরে তাদের বিরুদ্ধে মাদক নিয়ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং ২৬অক্টোবর সোমবার তাদেরকে হবিগঞ্জ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হবে।

এব্যাপারে ডিবির এস,আই মোজাম্মেল মিয়া জানান,সচেতন মহল ও সচেতন সমাজের নাগরিক বৃন্দসহ এমনকি হবিগঞ্জ জেলা এবং উপজেলার সকল সাংবাদিক নেতৃবৃন্দ যদি পুলিশ প্রশাসনকে সহযোগীতা করেন। তাহলেই হবিগঞ্জ জেলাবাসীকে একটি অপরাধ মুক্ত জেলা হিসাবে গড়তে সক্ষম হওয়া যাবে। এছাড়াও আমরা আমাদের সাধ্য অনুযায়ী আমাদের সৌর্স ও লুকজন দিয়ে দিন-রাত এসব নির্মূলে কাজ করে যাচ্ছি।তিনি এই মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার সম্পর্কে বলেন মিজানুর রহমানের কাছ থেকে ৬০পিছ ও শফিকুল ইসলামের কাছ থেকে ৫০পিছ ইয়াবা ট্যাবলেট তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে।তাদেরকে জিজ্ঞাসাবাদে ও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।যাহা তদন্তের স্বার্থে এসব নাম প্রকাশ যাচ্ছেনা।তবে তাদের চলমান এই অভিযান অব্যাহত রয়েছে বলেন তিনি।

আরও পড়ুন...

নবীগন্জ শৈলা রামপুরে ৪ শতাধিক বাড়ি-ঘর প্লাবিত; ত্রাণ সহায়তার দাবী

বানিয়াচংয়ে মসজিদের ফ্যান চালানো নিয়ে তর্কাতর্কি ও হামলায় আহত ১০

সেই ভিখারিনীকে খাবার দিলেন আওয়ামীলীগ নেতা রুয়েল