নবীগঞ্জে ফুফুর সহযোগিতায় তরুণীকে ধর্ষণ করলেন ফুফা ! ফুফু-ফুফা আটক

রোখসানা আক্তার নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ এবার হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় স্ত্রীর সহযোগিতায় স্বামী এক তরুণীকে ধর্ষণ করেছেন মর্মে অভিযোগ উঠেছে। শুধু তাই নয় ধর্ষণকারী ওই তরুণীর সম্পর্কে ফুফা ও সহযোগিতাকারী তরুণীর ফুফু হন। ভিক্টিম ১৬ বছরের তরুণী উপজেলার করগাও ইউনিয়নের গুমগুমিয়া গ্রামের বাসিন্দা।

অপরদিকে অভিযুক্ত ফুফু নাজমা বেগম একই এলাকার বাসিন্দা ও ধর্ষক ফুফা সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার খানপুর গ্রামের আজির উদ্দিন (২৫)। তরুণীর মা’র অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ফুফা ও ফফুকে নবীগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে শনিবার ১৬ অক্টোবর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, প্রায় ১০ বছর আগে আজির উদ্দিন নাজমাকে বিয়ে করে। এরপর থেকে স্ত্রীর বাড়িতেই বসবাস করে সে ট্রেইলারি পেশা চালিয়ে যায়। মাস খানেক আগে নাজমার চাচাতো ভাইয়ের মেয়ে ফুফা আজিজের কাছে ট্রেইলারি প্রশিক্ষণ নেয়া শুরু করে। গত ১৪ অক্টোবর প্রতিদিনের ন্যায় ওই তরুণী ফুফুর বাড়িতে ফুফার কাছে প্রশিক্ষণ নিতে যায়। এক পর্যায়ে ফুফু নাজমার সহযোগিতায় ওই তুরুণীকে আজির উদ্দিন জোরপূর্বক ধর্ষণ করে একটি কক্ষে তালাবদ্ধ করে রাখে।

বিকাল পর্যন্ত অপেক্ষা করে মেয়েকে বাড়ি নিয়ে আসতে নাজমার বাড়িতে যান তরুণীর মা। কিন্তু নাজমা ও আজির তরুণীর মাকে বাড়িতে প্রেবেশে বাঁধা দেয়। পরে তিনি এলাকার মানুষের সহযোগীতায় তার মেয়েকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। এ ঘটনায় ১৫ অক্টোবর সন্ধার পর ধর্ষিতার মা বাদী হয়ে হয়ে নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে তাৎক্ষনিক থানার ওসি (অপারেশন) আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে ৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার, ১৭ বছর পর ঠাঁই হলো কারাগারে

বানিয়াচং থানা পরিদর্শনে সিলেটের ডিআইজি: পুলিশের সার্বিক কাজের সন্তোষ প্রকাশ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

দৈনিক সময়ের আলোর নগর সম্পাদকের মৃত্যুতে বানিয়াচং প্রেসক্লাবের শোক