ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড  করায় সাতক্ষীরায় প্রাধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ছাত্রলীগের আনন্দ র‌্যালি

জেলা প্রতিনিধি :- ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যু দন্ডের বিধান করে মন্ত্রীসভায় অনুমোদিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সাতক্ষীরায় আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকালে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মেনে এ কর্মসূচি পালন করে সাতক্ষীরা জেলা ছাত্রলীগ।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগ নেতা কাজী হাশিম উদ্দীন হিমেল দৈনিক অনুসন্ধানকে জানান, ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড কার্যকর করায় জননেত্রী প্রধানমন্ত্রী “মানবতার কন্যা শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ । তিনি আরো বলেন ” ছাত্রলীগ সর্বদা ধর্ষণের প্রতিবাদ করে আসছে , ভবিষ্যতেও করবে। বঙ্গবন্ধুর সোনার বাংলায় ধর্ষকের কোন স্থান নেই “। এসময় তার নেতৃত্বে র‌্যালিটি শহরের স্টেডিয়াম ব্রীজ সংলগ্ন এলাকা থেকে বের হয়ে সাতক্ষীরা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন, সাবেক পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসান, সাবেক পৌর ছাত্রলীগের সাংগঠনিক মাহফুজ আলী সুজল,সৈয়দ রহিত মোসলেম, সামসুল আজিম খান সুমিত, সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের এজাজুস সালেহিন শীতল, আসিব,হাসান, ফরাদ,উষা, সাগর, লিপু,মইন, রাহি, সায়েম, রেজওয়ান, পারভেজ, হিমেল, সিমান্ত, ইফাজ, সিমন, সাকিব হোসেন, ও জি এম ফরহাদ, আল-আমীন, সাগর প্রমুখ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

কুষ্টিয়ায় করোনার ধাক্কা কাটিয়ে উৎপাদন কাজে ব্যস্ত তাঁতশিল্পীরা

কুষ্টিয়ায় বৃক্ষরোপণ অব্যাহত রেখেছে স্মাইল ফর অল স্বেচ্ছাসেবী সংগঠন 

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

ভিবিডি কুষ্টিয়া জেলার উদ্যোগে স্তন ক্যান্সার বিষয়ক সচেতনতা মূলক কর্মসূচি পালিত