24 C
Dhaka
ফেব্রুয়ারি ৬, ২০২৩ | সময় ১০:২২

শেরপুরে নারী নির্যাতন বন্ধ ও ধর্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন।

ভ্রাম্যমাণ প্রতিনিধিঃবগুড়ার শেরপুরে নারী নির্যাতন-যৌন হয়রানি, ধর্ষণের প্রতিবাদে এবং নারীর সুরক্ষা ও ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়েছে। (১০অক্টোবর) বেলা ১০টা থেকে শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ শেরপুর প্রেসক্লাব কার্যালয়ের সামনে সুশাসনের জন্য নাগরিক সুজন উপজেলা শাখার উদ্যোগে ঘন্টা ব্যাপি এই কর্মসূচি পালন করা হয়।

সংগঠনের শেরপুর উপজেলা কমিটির সভাপতি নিমাই ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিকের সঞ্চালনায় উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার সাবেক মেয়র আলহাজ জানে আলম খোকা, নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির সভাপতি ও সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. রেজাউল করিম মজনু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সংগ্রাম কুণ্ডু, সুজনের উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী প্রমূখ বক্তব্য রাখেন।

কর্মসূচিতে বক্তারা গোটা দেশে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা বেড়ে যাওয়ায় উদ্বেগ জানিয়ে বলেন, নারীদের সুরক্ষা নিশ্চিত করতে হবে। এজন্য ধর্ষণের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করার দাবি জানান বক্তারা। এতে নানা শ্রেণীপেশার মানুষ অংশ নেন।

আরও পড়ুন...

বগুড়ার শেরপুরে ৯ বছরের শিশুকে ধর্ষণেরর অভিযোগ

বগুড়া শেরপুরে অজ্ঞান পার্টির খপ্পরে পরে চাল ডিলারের রহস্যজনক মৃত্য

বগুড়া শেরপুরে বাঙ্গালী নদী থেকে নারীর লাশ উদ্ধার।