আওয়ামীলীগ নেতা নানক করোনা আক্রান্ত: সুস্থতা কামনায় বানিয়াচং যুবলীগের দোয়া

শোভা আক্তার, বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের  প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় যুবলীগের সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক  সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা, জননেতা এডঃ জাহাঙ্গীর কবির নানক  করোনায় আক্রান্ত হওয়ায়

তার রোগমুক্তি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল করেছে হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা যুবলীগ। ৭ অক্টোবর  বুধবার মাগরিবের নামাজের পর স্থানীয় ৪ নং ইউনিয়ন অফিসে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এর আগে সংক্ষিপ্ত আলোচনায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক শেখ আলমগীর মিয়া।

উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ সহ সভাপতি, ছায়েব আলী,মাসুদ খান,যুগ্ন সাধারন সম্পাদক,বাবুল মিয়া, আজমল হোসেন খান,শাজাহান মিয়া,সাংগঠনিক সম্পাদক,সাহিবুর রহমান,শেখ মাররুফ আহমেদ,ফয়সল আহমেদ, সহ- প্রচার সম্পাদক সম্পাদক এডঃ আসাদুজ্জামান খান তুহিন এ জেড এম উজ্জল সাবেক সভাপতি বানিয়াচং ছাত্রলীগ।

আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা সম্পাদক আব্দু সালাম, সদস্য পাভেল সরদার,মাজহারল ইসলাম ৪ নং ইউপি যুবলীগের সভাপতি/সাধারন প্রমুখ।  সবশেষে জননেতা জাহাঙ্গীর কবির নানক এর রোগমুক্তি কামনায় দোয়া করা হয় যে আল্লাহ যেন উনাকে হায়াতে তায়েব্যা দান করেন এবং সু-স্বাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

 

আরও পড়ুন...

বানিয়াচং সোনালী ব্যাংক ম্যানেজার স্বাক্ষর রায় করোনায় আক্রান্ত

বানিয়াচংয়ে বেপরোয়া টমটম মিশুক চালকরা : বাড়ছে করোনা ঝুঁকি

বানিয়াচংয়ে জার্মান প্রবাসী চনু’র উদ্যোগে পৌণে ৩ শ মানুষকে খাদ্য উপহার