বানিয়াচং সিএনজি মালিক ও শ্রমিক সমিতি থেকে মুছা মিয়াকে বহিস্কার

জীবন আহমেদ লিটন ॥ বানিয়াচং সিএনজি মালিক সমিতি ও সিএনজি শ্রমিক সমিতি থেকে মুছা মিয়াকে আজীবনের জন্য বহিস্কার করা হয়েছে। সোমবার (৫ অক্টোবর) বাদ এশা সমিতির বড়বাজারস্থ কার্যলায়ে মালিক সমিতির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খানের সভাপতিত্বে ও মালিক ও শ্রমিক সমিতির সেক্রেটারী সাজিরুল মিয়ার পরিচালনায় এক জরুরী সভায় শৃঙ্খলা পরিপন্থী কাজ করায় তাকে বহিস্কার করা হয়।
সভায় উপস্থিত ছিলেন, মালিক সমিতির সহসভাপতি অলি মিয়া, শ্রমিক সমিতির সভাপতি মওদুদ চৌধুরী, সহসভাপতি জহির হোসেন খান, মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, শ্রমিক সমিতির সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন, মালিক সমিতির জয়েন্ট সেক্রেটারী জহির মিয়া, মালিক সমিতির অর্থ সম্পাদক জাবেদ ইসলাম, মালিক সমিতির সহ সাংগঠনিক সম্পাদক শাওন, প্রচার সম্পাদক আলামিন মিয়া, সিএনজি শ্রমিক মোবারক হোসেনসহ দেড়শতাধিক মালিক ও শ্রমিকরা।
সেক্রেটারী সাজিরুল মিয়া জানান, মুছা মিয়া সমিতির লোকজনদের সাথে অসৌজন্যমুলক আচরণ ও সমিতির শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপ করায় তাকে বানিয়াচং সিএনজি অটোরিক্সা মালিক সমিতি ও শ্রমিক সমিতি থেকে আজীবনের জন্য বহিস্কার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বাহুবলে কিন্ডারগার্টেনের সামনে ছাত্রীদের উত্যক্ত করায় যুবকের একমাসের কারাদন্ড

সাংবাদিকদের সাথে বানিয়াচং থানা পুলিশের মতবিনিময় ॥ মাদক নির্মুলের অঙ্গীকার

মামলা প্রত্যাহারের দাবীতে মানব বন্ধনে বক্তারা;বানিয়াচং ছাত্রলীগ সভাপতিকে ফাঁসানো হয়েছে

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান