তরুণী ধর্ষণ : ধর্ষক সাইফুর, অর্জুন ও রবিউলের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর

ষ্টাফ রিপোর্টার : ঐতিহ্যবাহী সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীর সামনে স্ত্রীকে (১৯ বছরের তরুণী)  ধর্ষণের মামলার এজাহার নামীয় আসামী ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান ও অর্জুন লস্কর ও রবিউল ইসলামের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রট ২য় আদালতের বিচারক সাইফুর রহমান তাদের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতারকৃত আসামী সাইফুর রহমান ও অর্জুন লস্করকে সকাল সাড়ে ১১ টায় আদালতে হাজির করে ধর্ষণ মামলার তদন্ত কর্মকর্তা সিলেট মেট্রোপলিটন শাহপরাণ থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য আসামীদের নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিন করে রিমান্ড প্রার্থনা করেন। দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ  বিচারক ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে।

অপরদিকে মামলার ৪ নাম্বার আসামী রবিউল ইসলামকে বিকাল সাড়ে ৩ টায় আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড প্রার্থনা করে পুলিশ। পরে বিজ্ঞ বিচারক রবিউলের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আসামী ৩ কুলাঙ্গারের ৫ দিন করে রিমান্ড মুঞ্জুরের বিষয়টি সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী দৈনিক অনুসন্ধানকে নিশ্চত করেন।

ধর্ষণ মামলার এজাহার নামীয় আসামীদের মধ্যে ৫ জনের পুরো পরিচয় দৈনিক অনুসন্ধানের হাতে এসেছে। আসামীরা হলো সুনামগঞ্জ সদর উপজেলার উমেদনগরের রফিকুল ইসলামের ছেলে তারেকুল ইসলাম তারেক (২৮), শায়েস্তাগঞ্জের বাগুনীপাড়ার মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে শাহ মো. মাহবুবুর রহমান রনি (২৫), জকিগঞ্জের আটগ্রামের কানু লস্করের ছেলে অর্জুন লস্কর (২৫), দিরাই উপজেলার বড়নগদীপুর  গ্রামের রবিউল ইসলাম (২৫) ও কানাইঘাটের গাছবাড়ি গ্রামের মাহফুজুর রহমান মাসুম (২৬)।

 

 

 

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

জনগণের কল্যাণে শেখ হাসিনার অবদান ইতিহাস হয়ে থাকবে; আব্দুল মজিদ খান এমপি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

আজ ৭ই জুন ঐতিহাসিক ৬ দফা দিবস

বঙ্গবন্ধুর স্বপ্ন ম্লান করতে শেখ হাসিনাকে হত্যারচেষ্টা করে দেশ বিরোধীরা : এমপি মজিদ খান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান