সিলেটে ১৯ বছরের তরুণীকে স্বামীর সামনে ধর্ষণের  প্রধান আসামী গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার :  সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণের পর প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে গোটা দেশ।দুস্কৃতিকারীদের দ্রুত গ্রেফতারের দাবী উঠে জোরালেভাবে। অবশেষে স্বামীর দায়েরকৃত মামলায় প্রধান আসামি ছাত্রলীগ কর্মী লম্পট সাইফুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২৭ সেপ্টেম্বর) ভোরে সুনামগঞ্জ জেলার ছাতক থেকে তাকে গ্রেফতার করা হয়।

শহরের শাহপারান থানায় দায়েরকৃত মামলার অন্যান্য আসামীরা হলো, এম সাইফুর রহমান, মাহবুবুর রহমান রনি, তারেক, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান। এদের মধ্যে চারজন ওই কলেজের শিক্ষার্থী। বাকী ৩ জন বহিরাগত হওয়ায় অজ্ঞাতনামা হিসেবে দেখানো হয়েছে।
এদিকে ঘটনার পরই অভিযুক্তদের ধরতে চিরুনি অভিযানে নামে পুলিশ। অভিযানের সময় গত শুক্রবার গভীর রাতে সাইফুরের কক্ষ থেকে একটি পাইপগান, চারটি রামদা, একটি ছুরি ও দুটি লোহার পাইপও উদ্ধার করে পুলিশ।

উল্লেখ্য গত শুক্রবার সন্ধ্যাযর পর স্বামী-স্ত্রী এমসি কলেজে ঘুরতে যান। এসময় জুরুরী কাজে স্বামী একটু দুরে গেলে ৫-৬ জন লম্পট জোরপূর্বক তুরুণীকে তুলে নেয়ার চেষ্টা করে। স্ত্রীর চিৎকারে স্বামী এগিয়ে আসলে তাকেও মারধর করে কলেজের ছাত্রাবাসে নিয়ে যায় দুজনকেই ।
ছাতক থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন,  গোপন তথ্যের ভিত্তিতে তাকে রবিবার সকালে ছাতক খেয়াঘাট সংলগ্ন এলাকা দিয়ে পালিয়ে যাওয়ার সময় ছাতক থানার এসআই হাবিবুর রহমান পিপিএম এর নেতৃত্বে একদল পুলিশ লম্পট সাইফুরকে গ্রেফতার করেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

দুর্যোগ মোকাবেলায় শেখ হাসিনার পদক্ষেপ বিশ্বে প্রশংসনীয়-আব্দুল মজিদ খান এমপি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

শিশু কন্যাকে পানিতে ছুঁড়ে হত্যাকারী ঘাতক পিতা সীমান্ত থেকে গ্রেফতার

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বাংলাদেশে নারী জাগরণের অগ্রদূত  প্রধানমন্ত্রী শেখ হাসিনা: এমপি আব্দুল মজিদ খান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান