এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ করলো ছাত্রলীগ কর্মীরা

ষ্টাফ রিপোর্টার : সিলেটের এমসি কলেজের ছাত্রলীগ কর্মীরা স্বামীকে বেঁধে রেখে তরুণী স্ত্রীকে গণধর্ষণ করলো ছাত্রলীগ কর্মীরা। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় দক্ষিণ সুরমার শিববাড়ির এক তরুণী স্বামীকে সাথে নিয়ে এমসি কলেজ ক্যাম্পাসে বেড়াতে আসে। এসময় ছাত্রলীগকর্মী এম. সাইফুর রহমান ও শাহ মাহবুবুর রহমান রনির নেতৃত্বে মোট ৯ লম্পট স্বামী ও স্ত্রীকে পার্শ্ববর্তী কলেজ ছাত্রাবাসে তুলে নিয়ে যায় । পরে সেখানে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষন করে লম্পটরা।

এ ঘটনায় মামলা হয়েছে। শনিবার সকালে ৯ জনকে আসামী করে শাহপরাণ থানায় ধর্ষিতার স্বামী বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩ জনকে আসামী করা হয়েছে।

এজহারনামীয় আসামীরা হলেন, এম. সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, তারেক আহমদ, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান। এদের সবাই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। আসামীদের মধ্যে তারেক ও রবিউল বহিরাগত, বাকিরা এমসি কলেজের ছাত্র।

এসময় ছাত্রলীগকর্মীরা ওই তরুণীর স্বামীর প্রাইভেট কারও ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ এসে স্বামী-স্ত্রী ও তাদের প্রাইভেট কার উদ্ধার করে। পরে ধর্ষনের শিকার তরুণীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

এ ঘটনায় পুলিশ বিভিন্ন স্থানে ষাড়াশি অভিযান চালিয়ে কোন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

নবীগঞ্জে ফেসবুকে দুর্বৃত্তদের অশ্লীল লেখালেখিতে গৃহবধুর পরিবারে ভাঙ্গন !

বানিয়াচংয়ের খাগড়িতে রাস্তার বেহাল দশা : প্রতিবেদক কবি এম আর ঠাকুর

আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উদযাপন করেছে বানিয়াচং মডেল প্রেসক্নাব