জেলা ছাত্রদল সভাপতি-সেক্রেটারী ও বিএনপি নেতা আব্দুল্লার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

ষ্টাফ রিপোর্টার  ॥ বিএনপির সৌদি আরব পশ্চিমাঞ্চল সভাপতি ও কেন্দ্রীয় ব্এিনপির সদস্য আহমেদ আলী মুকিব আব্দুল্লার সরাসরি নির্দেশে হবিগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি ইমদাদুুল হক ইমরান ও সেক্রেটারী রুবেল চৌধুরী বানিয়াচং উপজেলা ছাত্রদল এর সাবেক আহ্বায়ক মোবাশি^র আহমেদ মজনুকে পুনরায় আহ্বায়ক মনোনীত করে বানিয়াচং ছাত্রদল এর কমিটি অনুমোদন দিয়ে গঠনতন্ত্র বিরুধী কাজ করেছেন মর্মে অভিযোগ এনে ওই ৩ নেতার বিরুদ্ধে ঝাড়– মিছিল করেছে জহির লস্করের নেতৃত্বাধীন শতাধিক ছাত্র নেতারা।
বৃহস্পতিবার ৩ সেপ্টেম্বর দুপুরে স্থানীয় বড় বাজারে ওই ঝাড়– মিছিল শেষে স্মৃতিসৌধের সামনে বর্তমান বানিয়াচং উপজেলা ছাত্রদল আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জহির লস্করের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বাযক কবির আহমেদের পরিচালনায় এক পথসভা অনুুষ্ঠিত হয়।

পথসভায় বক্তৃতা করেন, আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, ইমদাদুল ইসলাম রকি, ইজাজুল ইসলাম, ছাত্রদল নেতা জাফর, জুবায়ের আহমেদ সাদেক, মশিউর মামুন, মাহমুদুল হাসান, শাহরিয়ার বিলাস, জুয়েল রানা, বাছিত আজাদ, হাফিজ মিয়া, শামীম, জহিরুল প্রমুখ।

বক্তরা ফরমায়েসী ও পকেট কমিটি বাতিল করে গণতান্ত্রিক পক্রিয়ায় কমিটি পুনরায় গঠনের দাবী জানিয়ে বলেন, সৌদি আরবে এয়ারকোলারের ভিতরে বসে রাজনীতি করে বানিয়াচংয়ের অনেক নির্যাতিত ও ত্যাগী নেতাদের বাদ দিয়ে শশুর বাড়ির আত্মীয়দের দিয়ে বানিয়াচং উপজেলা ছাত্রদল এর কমিটি জেলা ছাত্রদল দ্বারা অনুমোদন করিয়ে আহমেদ আলী আব্দুুল্লা মুুকিব দলকে ধ্বংস করার জন্য উঠেপড়ে লেগেছেন।

ছাত্রদল নেতা জহির লস্কর বলেন, ৩১ তারিখ তাকে আহ্বায়ক মনোনীত করে বানিয়াচং উপজেলা ছাত্রদলের কমিটি দেয়ার সুপারিশ করেন কেন্দ্র্রীয় ছাত্রদলের টিম। কিন্তু আহমেদ আলী মুকিব আব্দুল্লার নির্দেশে সাবেক আহ্বায়ককে পুনরায় আহ্বায়ক মনোনীত করে কমিটি দিয়ে গঠনতন্ত্র বিরুধী কাজ করেছেন জেলা ছাত্রদলের নেতারা। তিনি অবিলম্বে ওই ফরমায়েসী কমিটি বাতিল করে পুুনরায় নির্বাচনের মাধ্যমে কমিটি দেয়ার দাবী জানান। অন্যতায় কঠোর আন্দোলনের হুশিয়ারি উচ্চারণ করেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

ছোট ভাইয়ের পিটুনির সিসি ফুটেজ ভাইরাল, বানিয়াচংয়ে মুবিন আত্মহত্যার রহস্য উন্মোচন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

হবিগঞ্জ-২ আসনে ব্যাপক উন্নয়ন করায় মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে এমপি মজিদ খানকে সংবর্ধনা

আউশকান্দিতে সিএনজি চালকদের যন্ত্রনায় অতীষ্ট মিশুক চালক ও যাত্রীরা