কুড়িগ্রামের পাখিউড়া সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশীর মৃত্যু 

মোস্তফা কামাল মামুন, কুড়িগ্রাম থেকে ; কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার পাখি উড়া সীমান্তে বিএসএফের গুলিতে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছে-খবর মাসুদ
নিহত ব্যবসায়ীর নাম ছবিল উদ্দিন (৩৬)। তিনি উপজেলার নারায়ণপুর ইউনিয়নের পাখি উড়া সীমান্তবর্তী এলাকার মুসা আলীর ছেলে।
বৃহস্পতিবার মধ্যরাতের দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার নারায়নপুর ইউনিয়নের পাখি উড়া সীমান্ত এলাকার ছবিল উদ্দিন তার সঙ্গীয় লোকজনসহ ভারতীয় সীমান্ত থেকে গরু আনতে গেলে বিএসএফ টের পেয়ে গুলি ছোড়ে। এসময় গুলি ছবিলের পেটের নিচে প্রবেশ করে বের হয়ে যায়। এতে তার পেটের ভুড়ি বেরিয়ে আসে।
নাগেশ্বরী কচাকাটা থানার ওসি মামুন অর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মূলত এ জায়গাটি অত্যন্ত দুর্গম এলাকা। খবর পেয়ে সেখানে পুলিশ প্রেরণ করেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।
এ ব্যাপারে কুড়িগ্রাম-২২ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে.কর্নেল জামাল হোসেন বলেন, ওই সীমান্তে এক ব্যক্তির লাশ উদ্ধারের খবর পাওয়া গেছে। তবে বিএসএফ’র গুলিতে নিহত হয়েছেন কি না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।
এছাড়াও বিএসএফের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।
নারায়ণপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড সদস্য শাহাদৎ হোসেন জানান, ছবিল নামের এক বাংলাদেশি ডাঙ্গোয়াল (গরু পাচারের রাখাল) নিহত হয়েছেন। নিহত ছবিলের মরদেহ তার বাড়িতে আছে এবং গ্রামপুলিশের পাহারায় রয়েছে।
নারায়ণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান বিএসএফ-এর গুলিতে ছবিলের নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেন এবং গরু চোরাচালান বন্ধের দাবি জানান।
Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

ঘোড়াঘাটে মাঠ থেকে গরু চুরি : গরুসহ দুই চোর আটক

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

ইয়াবার বিকল্প  ব্যাথানাশক ট্যাবলেট ঘোড়াঘাটের মাদকসেবীদের কাছে জনপ্রিয়

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

ঘোড়াঘাটে আবাসিক হোটেলে অসামাজিক কাজ : যুবতীসহ ৩ জনের কারাদন্ড

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান