জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বানিয়াচং যুবলীগের আলোচনা ও মিলাদ মাহফিল

শোভা আক্তার, বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ ১৫ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে হবিগঞ্জের বানিয়াচং উপজেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৭ আগষ্ট) বিকালে স্থানীয় ৪ নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন পরিষদ সভাকক্ষে উপজেলা যুবলীগ সভাপতি মোঃ রেখাছ মিয়ার সভাপতিত্বে ও সেক্রেটারী শেখ আলমগীর মিয়ার পরিচালনায় উক্ত সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সহসভাপতি সায়েব আলী, সুবেদ আলী, জয়েন্ট সেক্রেটারী বাবুল মিয়া, শাহজাহান, আজমল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমান, মারুফ আহমেদ, ফয়সল মিয়া, সহ প্রচার সম্পাদক এডভোকেট আসাদুজ্জামান তুহিন, সম্পাদক খালেদ হুসাইন, হাফিজ মিয়া, খেলু মিয়া, শেখ জিতু মিয়া, আব্দু সালাম, সম্মানিত সদস্য মাজহারুল ইসলাম অপু, জিতু মিয়া, সামছু মিয়া, হারুন বিশ^াস, নজরুল ইসলাম মেম্বার, আজমল হোসেন, জিয়াউল হক জিয়া, ৪ নং ইউনিয়ন যুবলীগ সভাপতি আলতাবুর রহমান আলতু, সম্পাদক মোঃ কাশেম মিয়া প্রমুখ।

মিলাদ ও দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামানা করা হয়।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

সাংবাদিক আখলাক হোসেনে খান খেলুর ৬ষ্ঠ মত্যুবার্ষিকী পালন করেছে বানিয়াচং মডেল প্রেসক্লাব

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

মানব কল্যানে বানিয়াচংয়ের সন্তান হয়ে কাজ করতে চাই ॥ ইউএনও মাসুদ রানা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে নারীর মাধ্যমে যুবক অপহরণকারী মুল হোতা মশিউর গ্রেফতার

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান