বানিয়াচংয়ে একদিনে পৃথক পৃথক স্থানে নারীসহ ৩ খুন

জীবন আহমেদ লিটন ॥ হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ে একদিনে পৃথক পৃথক স্থানে নারীসহ ৩ জন খুন হয়েছেন। বুধবার ২২ জুলাই সকাল থেক রাত ১০ টা পর্যন্ত এ খুনের ঘটনা ঘটে।

সকাল ১০ টায় খালের ঘাটে নৌকা বাধাকে কেন্দ্র করে সৃষ্ট ঝগড়ায় উপজেলা সদর দেশমুখ্য পাড়ার আনসার ও ভিীডপির ইউনিয়ন দলনেতার মা কমলা বিবি (৫০) কে পিটিয়ে হত্যা করে প্রতিবেশী লুকু মিয়া, উজ্জল, কদ্দুস মিয়া ও জমিলা খাতুন।

সন্ধা ৭ টায় নবীগঞ্জ হবিগঞ্জ সড়কের শিবগঞ্জ বাজারের হাসপাতাল নামক স্থানে ৭ নং বড়ইউড়ি ইউনিয়নের হলদারপুর গ্রামের আব্দুল মন্নাফের পুত্র ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কামাল মিয়া (৩৫)কে আততীয়রা অতর্কিতভাবে রামদা দিয়ে কুপিয়ে হত্যা করে।

রাত ১০ টায় স্থানীয় বড়বাজার শহীদ মিনারের পাশে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড়ভাই ভাই খুন হয়েছেন। নিহত আবুবক্কর (৪৬) উপজেলা সদর চতুরঙ্গ রায়ের পাড়ার ইউনুছ মিয়ার পুত্র।

নিহতের পরিবার সূত্রে জানান, মানসিক ভারসাম্যহীন ছোট ভাই আলী নেওয়াজকে খোঁজে পাওয়া যাচ্ছিলনা। এক পর্যায়ে রাত ১০ টায় স্থানীয় নন্দী বাড়ির পরিত্যক্ত ভবনের পিছনে সন্ধান পায় বড়ভাই আলী আকবর।

এসময় আলী নেওয়াজকে বাড়ি ফিরে আসতে বললে আলী নেওয়াজ উত্তেজিত হয়ে হাতে থাকা ছুরা আলী আকবরের পেটের মধ্যে ঢুকিয়ে দেয়।

পরে স্থানীয়রা এবং পুলিশ তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসাপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যপারে পুলিশের বানিয়াচং সার্কেল এএসপি শেখ মোঃ সেলিম জানান, একজন পাগলে তার ভাইকে হত্যা করেছে। অপর একজন নারী প্রতিপক্ষের হামলার সময় হার্ড এ্যাটাক করে নিহত হয়েছেন। উভয় ঘটনাই পুলিশ মোটিভ উদঘাটন ও হামলাকারীদের গ্রেফতারে চিরুনি অভিযান চালাচ্ছে ।

আর আততায়ীর হাতে যিনি খুন হয়েছেন ওই ঘটনা বানিয়াচংয়ের নয়। ওই ঘটনা নবীগঞ্জের। তবে যিনি নিহত হয়েছেন তাঁর বাড়ি বানিয়াচং বিধায় বানিয়াচং ও নবীগঞ্জ থানা পুলিশ একযোগে অভিযান পরিচালনা করছে। দ্রুত সকল ঘাতকদের গ্রেফতারের আশ^াস দেন তিনি।

 

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

সড়ক দুর্ঘটনায় নবীগন্জের ভাইস চেয়ারম্যান গবিন্দ আহত

বানিয়াচংয়ে হাটবাজারে উপচে পড়া ভীড়,মানা হচ্ছেনা শারীরিক দুরত্ব

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

মুরাদপুর ইউনিয়নে ২৩টি গ্রাম প্লাবিত : ঠাঁই নিচ্ছেন আশ্রয় কেন্দ্রে