বগুড়া শেরপুরে অজ্ঞান পার্টির খপ্পরে পরে চাল ডিলারের রহস্যজনক মৃত্য

ভ্রাম্যমান প্রতিনিধি ঃবগুড়ার শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের সুত্রাপুর (কালিতলা) গ্রামের শম্ভু মোহন্তের ছেলে ব্যবসায়ী তাপস কুমার মোহন্ত ওরফে মনো(৩৩) গত বৃহস্পতিবার সকালে চাল কেনার জন্য প্রায় ১৮ লাখ টাকা নিয়ে গাইবান্ধা জেলার মহিমাগঞ্জ উপজেলায় যান। চাল পছন্দ না হওয়ায় মনো ওই দিন সন্ধ্যায় বাসে করে বাড়ি ফিরছিল। কিন্তু, বাসের ভিতরে অজ্ঞানপার্টির খপ্পড়ে পড়ে যায়। তাকে কোমল পানিয়তে নেশা জাতীয় দ্রব্য খাওয়ায় অজ্ঞান পার্টি।

এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার কাছে থাকা প্রায় ১৮ লাখ টাকা হাতিয়ে নিয়ে তাকে বগুড়ার শাহজাহানপুর উপজেলার জাহাঙ্গীরাবাদ এলাকায় রাস্তায় ফেলে যায়। পরে শাহজাহানপুর থানার এসআই রাজু কামাল খবর পেয়ে ১৬ জুলাই বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বগুড়ার জাহাঙ্গীরাবাদ সেনা ক্যাম্প এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা ওই ব্যবসায়ীকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেন। চিকিৎসাধীন অবস্থায় (১৭ জুলাই) শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে তিনি মারা যান। মৃত ব্যবসায়ীর পারিবারিক সুত্রে জানা গেছে।

নিহতের কাকা বিমল মোহন্ত জানান, তাপস মোহন্ত একজন চাল ব্যবসায়ী। ব্যবসার খাতিরে গত ১৬ জুলাই বৃহস্পতিবার সকালে চাল কেনার জন্য বাড়ি থেকে প্রায় ১৮ লাখ টাকা নিয়ে গাইবান্ধার মহিমাগঞ্জে যায়। সেখানে চাল কিনতে না পারায় বাসে করে বাড়ি ফিরছিল। ধারণা করা হচ্ছে বাসের মধ্যেই তাপসকে কোমল পানীয় দ্রব্যের মধ্যে নেশা জাতীয় কিছু খাইয়ে অজ্ঞান করে রাস্তায় ফেলে দিয়ে যায়। এদিকে রাতে তিনি বাড়িতে না ফেরায় চিন্তার মধ্যে পড়ে যায় পরিবারের লোকজন।

এ ব্যাপারে বগুড়ার কৈগাড়ি পুলিশ ফাঁড়ির এসআই আজিজ মন্ডল নিশ্চিত করে বলেন, শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অাজ ১৭ জুলাই শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে ওই ব্যবসায়ী মারা যায়। তবে নিহত ব্যবসায়ীকে নেশা জাতীয় দ্রব্য খাইয়েই অজ্ঞান করা হয়েছিল বলে ধারনা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

শেরপুরে শিশু ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগে দুই লম্পট গ্রেফতার

শেরপুরে নারী নির্যাতন বন্ধ ও ধর্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন।

বগুড়ায় ইয়াবাসহ এক যুবক র‍্যাবের হাতে আটক!