বানিয়াচংয়ে চাঞ্চল্যকর ছাত্রলীগ নেতা হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

জীবন আহমেদ লিটন ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে চাঞ্চল্যকর ছাত্রলীগ নেতা আব্দুর রউফ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে হত্যা মামলার প্রধান আসামী নিহতের ২ চাচাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল সাড়ে ৯ টায় বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের দুরদর্শী নেতৃত্বে এস আই আব্দুছ ছাত্তার ও সঙ্গীয় ফোর্স স্থানীয় আনন্দ বাজার থেকে তাদের গ্রেফতার করেন ।

আটকৃতরা হলো উপজেলার ৬ নং কাগাপাশা ইউনিয়নের বাগহাতা গ্রামের মৃত হাজী নুরু মিয়ার পুত্র তৈয়ব আলী (৪০) ও তার ছোট ভাই রফিকুল ইসলাম রবি (৩৫)।

মামলা সূত্রে জানা যায় প্রতিদিনের ন্যায় গত ১১ জুলাই রাতে চাচা তৈয়ব আলীর বাড়িতে ঘুমাতে যায় বাগাহাতা (গাজীপুর) গ্রামের আব্দুর রহমান মিয়ার পুত্র ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি ও শচীন্দ্র ডিগ্রি কলেজের অনার্ষ ৩য় বর্ষের শিক্ষার্থী আব্দুর রউফ (২৬)। পরদিন সকাল ১০ টায় পাশর্^বর্তী হাওরের একটি জলমগ্ন জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রউফের মৃত্যু নিয়ে উপজেলার পুরো আওয়ামী পরিবার ও সর্বমহলে তোলপাড় সৃষ্টি হয় এবং উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় রউফ হত্যাকারীদের গ্রেফতারের সিদ্ধান্ত হয়। পরে বুধবার (১৫ জুলাই) রাতে নিহতের মা জরিনা বিবি বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান, মামলা করার পর পরই প্রধান আসামীদের গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টার পাশাপাশি হত্যাকান্ডের তদন্ত অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে শেখ রাসেল এঁর ৫৯তম জন্মবার্ষিকী উদযাপন, অর্পণ করা হয় পুস্পার্ঘ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচং মডেল প্রেসক্লাবের ইফতার মাহফিল, উপজেলা চেয়ারম্যান কাশেম চৌধুরীর মায়ের জন্য দোয়া

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

রোজিনা ইসলামের মুক্তি ও হেনস্থাকারীদের শাস্তির দাবী বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান