করোনা আক্রান্তদের ঘরে পৌঁছলো বানিয়াচং প্রশাসনের ফলের ঝুড়ি

জীবন আহমেদ লিটন ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে পল্লী বিদ্যুৎ অফিসের ইতিমধ্যেই ৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের ঝুঁকি রক্ষায় ও সাহস যোগাতে ওই চার আক্রান্ত ব্যক্তিদের ঘরে ভিটামিন সি যুক্ত ফলের ঝুড়ি পৌছে দিয়েছেন উপজেলা প্রশাসন।

রবিবার (৫ জুলাই) বিকালে ফলের ঝুড়ি পৌঁছানোর সময় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদ রানা এবং সহযোগিতায় ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস।

এ ব্যাপারে বানিয়াচং পল্লী বিদ্যুৎ এর ডিজিএম প্রকৌশলী ইসমত কামাল জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মহোদয় ও ইউএনও মহোদয় পল্লী বিদ্যুৎ কর্মীদের পাশে দাঁড়ানোয় বানিয়াচং পল্লী বিদ্যুতের সকল কর্মীরা উজ্জীবিত।

তিনি বলেন, করোনা ঝুঁকি নিয়ে বানিয়াচং উপজেলাবাসীকে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা দেওয়া হচ্ছে। উপজেলা প্রশাসনের এ উপহারে অন্যান্য কর্মীরা সাহসি হবেন এবং অনুপ্রেরনা পেয়েছেন।

ইসমত কামাল আরও বলেন, আক্রান্তদের পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষের নিজস্ব ডাক্তাররা নিবিড় পর্যবেক্ষণ ও স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন এবং তিনি নিজেও সার্বক্ষনিক তাদের পাশে রয়েছেন।

 

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

স্কুল পরিদর্শণকালে কাশেম চৌধুরী : যতদিন বেঁচে আছি মানুষের কল্যাণে কাজ করে যাবো

সাংবাদিক আখলাক হোসেনে খান খেলুর ৬ষ্ঠ মত্যুবার্ষিকী পালন করেছে বানিয়াচং মডেল প্রেসক্লাব

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বড়বজারের চাউল ব্যবসায়ী সফর আলী