মানব কল্যানে বানিয়াচংয়ের সন্তান হয়ে কাজ করতে চাই ॥ ইউএনও মাসুদ রানা

জীবন আহমেদ লিটন ॥ হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদ রানা বানিয়াচংয়ে কর্মরত ইলেক্ট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বলেন, আমি যদিও অন্য জেলার সন্তান কিন্তু বর্তমান কর্মস্থল বানিয়াচংয়ে। তাই আমি বানিয়াচংয়ের সন্তান হয়ে উপজেলাবাসীর কল্যানে কাজ করতে চাই।

সোমবার (২২ জুন) বিকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মরহুম হাফেজ  সিদ্দিক আহমদ প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী বানিয়াচং উপজেলা প্রেসক্লাব ও স্বনামধন্য সাংবাদিক সংগঠন বানিয়াচং উপজেলা রিপোর্টার্স ইউনিটির সকল সাংবাদিকদের সাথে ইউএনও মাসুদ রানার মতবিনিময়কালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা রিপোর্টার্স ইউনিটির আজীবন সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শেখ নমীর আলী, উপজেলা প্রেসক্লাব সভাপতি ও জেটিভি বাংলা২৪ ও তরুণ কন্ঠের হবিগঞ্জ জেলা প্রতিনিধি এস এম খোকন, সেক্রেটারী স্বাধীন কন্ঠ ও সমতল পত্রিকার হবিগঞ্জ জেলা প্রতিনিধি কামরুল হাসান কাজল, রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারী ও দৈনিক ভোরের কাগজ, দৈনিক প্রতিদিনের বাণী পত্রিকার বানিয়াচং প্রতিনিধি ও দৈনিক অনুসন্ধান নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক জীবন আহমেদ লিটন।
প্রেসক্লাব সহসভাপতি এডভোকেট ইস্পাহানি, যুগ্ম সম্পাদক ইয়াছিন আরাফাত মিল্টন, রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি এস এম সাইফুল ইসলাম সেলিম, আব্দুর রাজ্জাক আলামিন, খোরশেদ আলম, প্রেসক্লাব যুগ্ম সম্পাদক এমদাদুল হক, রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক এস এম জহিরুল ইসলাম নাসিম, যুগ্ম সম্পাদক আব্দুল মালেক, প্রেসক্লাব অর্থ সম্পাদক ওমর ফারুক শাবুল, ইউনিটির সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ সোহেল রানা, প্রচার সম্পাদক আরিফুল রেজা, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এম আর ঠাকুর, প্রেসক্লাব প্রকাশনা সম্পাদক মাওলানা আবুল কাশেম আজিজী, ধর্ম বিষয়ক সম্পাদক রিয়াদ আল আসাদ, সমাজ কল্যাণ সম্পাদক এস এম খলিলুর রহমান রাজু, প্রচার সম্পাদক বদরুল আলম আনসারী, ইউনিটির নির্বাহী সদস্য মোঃ সুজন মিয়া, শেখ হুমায়ুন আহমেদ, সাংবাদিক মখলিছুর রহমান বাচ্চু, জামাল উদ্দিন আলফু, জোবায়ের আহমেদ, তৈয়ব আলী, খলিলুর রহমান ইমরান প্রমুখ।

ইউএনও মাসুদ রানা তার বক্তৃতায় আরো বলেন সাংবাদিকদের সকল নৈতিক কাজে সহযোগিতা করবো। তিনি করোনাভাইরস মোকাবেলা, দাঙ্গা নিরোধ ও আইন শৃঙ্খলার উন্নয়নে সাংবাদিকের সহযোগিতা কামনা করেন। সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতায় বানিয়াচংয়ের সার্বিক উন্নয়ন ও অগ্রযাত্রা এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন ইউএনও মাসুদ রানা।

পরিশেষে তিনি তার প্রিয় শিল্পী প্রয়াত সুবীর নন্দীর একটি গানের কলি বলেন। সেটি হলো “দিন যায় কথা থাকে” তাই আমার কর্মের মাধ্যমে বানিয়াচংবাসীর হৃদয়ে থাকতে চাই।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বিশ্ব ভোক্তা-অধিকার দিবসে ইউএনও পদ্মাসন সিংহ:ব্যবসায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা

৩১ জন জটিল রোগীকে সাড়ে ১৫ লাখ টাকার চেক তুলে দিলেন আব্দুল মজিদ খান এমপি

প্রবাসী দুই ভাই আমিনুল মমিনুল দাঁড়ালেন বানিয়াচংয়ে আড়াইশত মানুষের পাশে