হবিগঞ্জে সিনিয়র সহকারী কমিশনার মতিউর খানের মোবাইল কোর্টে অর্ধলক্ষাধিক টাকা জরিমানা

জীবন আহমেদ লিটন : হবিগঞ্জে করোনা ঝুঁকি থেকে মানুষকে বাঁচাতে সন্ধা থেকে রাত অবদি পর‌মোবাইল কোর্ট পরিচালনা করেছেন সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান। এ সময় সরকারী আদেশ অমান্য করে নির্ধারিত সময়ের পরও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ১৩ ব্যবসায়ীকে মোট ৭৯ হাজার ৫ শত টাকা অর্থদন্ড করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুন)  ২০২০ সন্ধা ৭.০০ ঘটিকা থেকে রাত ১০.৩০ঘটিকা পর্যন্ত হবিগঞ্জ জেলার সদর উপজেলার শায়েস্তানগর, পোস্ট অফিস রোড, বাণিজ্যিক এলাকা, ইনাতাবাদ সহ বিভিন্ন এলাকায় সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খানের ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

এ সময়ে করোনা ভাইরাসের সংক্রামণ রোধে বিকেল ৪.০০ ঘটিকার পর ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন অনুসারে  উজ্জল রায় কে ৫০,০০০ টাকা, মোমিন মিয়াকে ৫,০০০ টাকা, ফরিদ আহমদকে ১,০০০ টাকা, শাহনুর মিয়া কে ১,০০০ টাকা, শামসুল আলমকে ২,০০০ টাকা, জামাল হোসেনকে ২,০০০ টাকা, মোহাম্মদ আলীকে ৩,০০০ টাকা , সৈকত চৌধুরী কে ৩,০০০ টাকা, উজ্জল চৌধুরী কে ২,০০০ টাকা,  রনজিত ঘোষকে ৫০০ টাকা, মোঃ আনোয়ারকে ২,০০০ টাকা, আব্দুল মান্নান রিপন ৩,০০০ টাকা, সুশান্ত সরকার কে ৫,০০০ টাকাসহ  মোট ১৩ জনকে সর্বমোট ৭৯,৫০০ টাকা অর্থদন্ড করা হয়।

নিজের এবং দশের ভবিষ্যতের কথা বিবেচনা করে সকলকে নিরাপদে গৃহে অবস্থান করার আহবান জানান সিনিয়র সহকারী কমিশনার মোঃ মতিউর রহমান খান । তিনি বলেন সকলের সতর্ক অবস্থানই পারে দেশকে নিরাপদ রাখতে।

 

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচং বড়বাজার প্রাইমারী স্কুলে শিশু দিবস পালন ও মা সমাবেশ

বানিয়াচংয়ে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেছেন আব্দুল মজিদ খান এমপি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

দূর্যোগে সংকটে পাশে থাকবো আজীবন ।।দূর্যোগ প্রশমন দিবসের আব্দুল মজিদ খান এমপি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান