হবিগঞ্জ রুপালী ম্যানশনের ২ লাখ টাকা ভাড়া মওকুফ করলেন রেজাউল মোহিত খান

বানিয়াচং(হবগিঞ্জ)প্রতিনিধি ॥ মহামারী করোনায় বাংলাদেশসহ গোটা বিশ^ স্থবির হয়ে পড়েছে। দীর্ঘ লকডাউনে অর্থনৈতিকভাবে দেশের প্রতিটা সেক্টর হুমকীর সম্মুখীন। নিত্যপন্য দোকান ব্যতিত লকডাউনে দীর্ঘদিন বন্ধ ছিল দেশের সকল ব্যবসা প্রতিষ্ঠান। চলমান পরিস্থিতিতে সবচেয়ে ক্ষতিগ্রস্থ হয় ব্যবসায়ীরা। বিভিন্ন জায়গায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও প্রতিষ্টানের পাশে দাড়িছেন দেশের দানশীল ও মহান ব্যক্তিবর্গ।
এবার হবিগঞ্জে মানবিকতার উজ্জল নজীর স্থাপন করলেন হবিগঞ্জ রুপালী ম্যানশনের স্বত্ত্বাধিকারী আলহাজ রেজাউল মোহিত খান। তিনি আজ রবিবার ( ১৪ জুন) সকাল ১১ টায় রুপালী ম্যানশন ব্যবসায়ীদের এক যৌথ সভায় গত এপ্রিল- মে মাসের ২ লাখ টাকা ভাড়া মওকুফ করার ঘোষনা দেন। এ ঘোষনায় ম্যানশনের সকল ব্যবসায়ীগন বহু প্রতিষ্ঠানের কর্নধার ও বিশিষ্ট দানশীল ব্যক্তি রেজাউল মোহিত খানের প্রতি গভীর কৃতঙ্গতা জানান।
এ ব্যাপারে রুপালী ম্যানশনের দীর্ঘদিনের ব্যবসায়ী ও সুন্দরবন কুরিয়ার সার্ভিসের প্রোপ্রাইটর অনুপ কুমার দেব বলেন, আলহাজ রেজাউল মোহিত খান একজন মহানুভব ব্যক্তি। শুধু তিনি নন। তাহাদের গোটা পরিবারটিই শিক্ষা, সমাজ উন্নয়ন ও অসহায় মানুষের সাহায্যে আজীবন কাজ করছেন। এই মহামারী পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে দাড়িয়ে উজ্জল মানবিকতা দেখিয়েছেন তিনি। ভাড়াটিয়াগন অত্যন্ত আনন্দিত। উনার প্রতি আমরা কৃতঙ্গ।
ভাড়া মওকুফ বিষয়ক ব্যবসায়ীদের যৌথ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ রেজাউল মোহিত খানের ছোট ভাই বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়া ব্যক্তিত্ব এনামুল মোহিত খান।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

রেজাউল মোহিত খানের মহানুভবতা: ষাটোর্ধ্ব ৪ ভিখারীনীসহ অন্যরা পেলেন ৬ লাখ টাকা

বানিয়াচংয়ে ভিপি ভুমি থেকে গাছ কর্তনকালে জব্দ, বেঁচে গেল সরকারী রাজস্ব

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

হবিগঞ্জে শ্রমিকলীগ, সিবিএনসহ পৃথক সভায় নৌকা মার্কার প্রতি অকুণ্ঠ সমর্থন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান