জুয়ার টাকা ভাগাভাগি নিয়ে বগুড়ায় দিনদুপুরে যুবককে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় প্রকাশ্যে দিন দুপুরে শাকিল (৩০) নামের এক সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১২ জুন) বেলা সাড়ে ১১টার দিকে বগুড়া শহরের আকাশ তারা এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত শাকিল শহরের নারুলী তাল পট্টির শফিকুল ইসলামের ছেলে। তার নামে দুইটি হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, জুয়া খেলার ভাগের ৩০ হাজার টাকা ও আল আমিন নামের একজনের স্ত্রীর সাথে পরকীয়া জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়। শাকিল ধাওয়া পাড়া ও নারুলী এলাকায় বালু ব্যবসার পাশাপাশি জুয়ার আসর নিয়ন্ত্রণ করে।

স্থানীয়রা জানান, শাকিলের সাথে একই এলাকার আল আমিন নামের এক যুবকের বিরোধ দীর্ঘ দিনের। কয়েক বছর আগে আল আমিনকে পুলিশ অস্ত্রসহ আটক করে। আর এই সুযোগে শাকিল আল আমিনের স্ত্রীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। আল আমিন জামিনে বের হওয়ার পর তাদের মধ্যে বিরোধ চরমে পৌঁছে।

অনুসন্ধানে আরো জানা গেছে, নারুলী এলাকায় জুয়ার আসর থেকে শাকিল ৩০ হাজার টাকা চাঁদা (স্থানীয় ভাষায় বিট মানি) নেয়। এই টাকার ভাগ বাটোয়ারা নিয়ে তার সহযোগীদের সাথে বিরোধ দেখা দেয়। শুক্রবার ১১টার দিকে শাকিল আকাশ তারা এলাকায় গিয়ে শাওন ও হাবিব নামের দুইজনকে মারধর করতে থাকে। এসময় তাদের সহযোগীরা শাকিলকে রাম দা দিয়ে কোপায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, হত্যার সাথে জড়িতদের শনাক্ত করা হয়েছে। পূ শত্রুতার জের ধরে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। জড়িতদের গ্রেফতার করতে অভিযান শুরু হয়েছে।

 

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বগুড়ায় পুলিশ কনস্টেবল সহ দু’জন করোনায় আক্রান্ত

বগুড়া শেরপুরে অজ্ঞান পার্টির খপ্পরে পরে চাল ডিলারের রহস্যজনক মৃত্য

শেরপুরে বন্ধুকে খুন করে থানায় অন্যের বিরুদ্ধে অভিযোগ দিয়ে ফেঁসে গেলো দুধর্ষ রাব্বি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান