বানিয়াচংয়ে নবাগত এসিল্যান্ড হিসেবে যোগদান করেছেন ইফফাত আরা জামান উর্মি

জীবন আহমেদ লিটন ॥ হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) (এসিল্যান্ড) হিসেবে যোগদান করেছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্র্রেট ইফফাত আরা জামান উর্মি।

সোমবার (পহেলা জুন)   বানিয়াচংয়ে সর্ব প্রথম একজন নারী এসিল্যান্ড হিসেবে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন তিনি । এর আগে তিনি ৪ঠা মে বানিয়াচংয়ে অনানুষ্ঠানিকভাবে দায়িত্ব পালন শুরু করেন।  হবিগঞ্জের ডিসি অফিসে পদোন্নতি জনিত কারনে বদলি হওয়া বিদায়ী এসিল্যান্ড ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খানের স্থলাভিষিক্ত হলেন এসিল্যান্ড ইফফাত আরা জামান উর্মি।

জানা যায়, ৩৫তম বিসিএস ক্যাডার হিসেবে ইফফাত আরা জামান উর্মি চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট  হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে পদোন্নতি লাভ করেন। তিনি শরীয়তপুর জেলার এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন।

এ ব্যাপারে কথা হয় বানিয়াচংয়ের নবাগত এসিল্যান্ড ইফফাত আরা জামান উর্মির সাথে। তিনি দৈনিক অনুসন্ধানকে জানান, বিদায়ী এসিল্যান্ড মোঃ মতিউর রহমান খান মহোদয়ের কাজের ধারাবাহিকতায় কাজ করার চেষ্ঠা করবেন তিনি।

বানিয়াচং উপজেলার সার্বিক উন্নতি ও অগ্রযাত্রায় সর্বোচ্চ সেবা দেয়ার ইচ্ছা পোষণ করেন তিনি। সুন্দর ও উন্নত বানিয়াচং গড়ে তোলতে তিনি বানিয়াচংয়ের সর্বস্থরের মানুষের সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বিশ্বনবীকে কটাক্ককারীদের মৃতুদন্ড নিশ্চিতে সংসদে আইন চাই : মাওলানা মামুনুল হক

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

দৈনিক সময়ের আলোর নগর সম্পাদকের মৃত্যুতে বানিয়াচং প্রেসক্লাবের শোক

বানিয়াচং মডেল প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেককে ঘীরে উৎসবের আমেজ