এতিমখানায় নগদ অর্থ ও ঈদ উপহার দিলেন সিলেটের ৩২ বীর সেনা প্লাটুন

জীবন আহমেদ লিটন ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে এতিমদের নগদ অর্থ, ঈদ সামগ্রী ও ত্রাণ বণ্ঠন কার্যক্রম শুরু করা হয়েছে।
করোনাভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করতে দিনরাত পরিশ্রমের পাশাপাশি অসহায় মানুষের পাশে দাঁড়ানো থেকেও বাদ নেই সিলেট সেনানিবাস এর ১৭ পদাতিক ডিভিশন ৩২ বীরের সেনা সদস্যরা।
ওই পদাতিক ডিভিশনের পক্ষ থেকে হবিগঞ্জ জেলার বিভিন্ন উপজেলায় ১০ টি এতিম খানায় ১শত ২৫ জন এতিমকে নগদ অর্থ ও ঈদ সামগ্রী উপহার দেয়া হয়েছে।

এরই অংশ হিসেবে শনিবার (২৩ মে) আজমিরীগঞ্জ উপজেলার সৌলরী ইসলামিয়া হাফিজিয়া এতিমখানা ও মনিপুর গাউছিয়া সুন্নিয়া এতিমখানায় এতিম শিক্ষার্থীদের প্রত্যেককে ১৫শত টাকা করে নগদ অর্থ ও ঈদ সামগ্রী প্রদান করেন বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে সিলেট সেনানিবাস ১৭ পদাতিক ডিভিশন ৩২ বীর এর লেফটেন্যান্ট আজওয়াদ ফাইয়াজ এর নেতৃত্বে একদল সেনা প্লাটুন।

সেনা সহয়তাপ্রাপ্ত অন্যান্য প্রতিষ্ঠানগুলো হচ্ছে নবীগঞ্জ পৌরসভাধীন আব্দুল্লা ইসমাঈল হিফজুল কোরআন এতিমখানা, একই উপজেলার দৌলতপুর গ্রামের জুবায়দা খাতুন চৌধুরী এতিমখানা, আউশকান্দি গ্রামের আব্দুল আজিজ এতিমখানা, নবীগঞ্জ পৌরসভার রাজারবাদ এলাকার দারুল উলুম শিশুসদন এতিমখানা, নবীগঞ্জ জালালপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, নবীগঞ্জ শাখোয়া বাজারের মুজাহিরিয়া মাদ্রাসা ও এতিমখানা, নবীগঞ্জ রসুলগঞ্জ বাজারের মুজাহিরুল উলুম এতিমখানা, নবীগঞ্জ পৌরসভার রাজনগর এলাকার জামেয়া দারুস সুন্নাহ মহিলা টাইটেল মাদ্রাসা ও এতিমখানা।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

শিক্ষা ক্ষেত্রে এসেছে বৈপ্লবিক পরিবর্তন: করপোরেট সীম বিতরণকালে এমপি মজিদ খান

হবিগঞ্জে শ্রমিকলীগ, সিবিএনসহ পৃথক সভায় নৌকা মার্কার প্রতি অকুণ্ঠ সমর্থন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচং বড়বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ