প্রবাসী দুই ভাই আমিনুল মমিনুল দাঁড়ালেন বানিয়াচংয়ে আড়াইশত মানুষের পাশে

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ঐতিহ্যবাহী শেখের মহল্লার বাসিন্দা মাষ্টার নুরুল ইসলাম স্বপরিবারে থাকেন সুদুর আমেরিকায়। তিনি একজন অত্যন্ত ভালোমানের মানুষ গড়ার কারিগর। তারই দুই সুযোগ্য পুত্র আমিনুল ইসলাম ও মমিনুল ইসলাম বর্তমান সংকটে বানিয়াচংয়ের আড়াইশত অতিদরিদ্র ও অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়েছেন।

ইতিমধ্যে বৃহস্পতিবার (২১ মে) বানিয়াচংয়ের ৫০ টি হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ খাবার সামগ্রী উপহার দিয়েছেন মমিনুল ইসলাম। তার বড়ভাই আমিনুল ইসলাম (২২ মে) দুইশত পরিবারের মধ্যে ঈদ খাবার সামগ্রী উপহার দিবেন বলে জানা গেছে।

দৈনিক অনুসন্ধানের অনুসন্ধানী দল খোঁজ নিয়ে তাদের এ মানবিক কর্মকান্ড সম্পর্কে অবগত হয়। তাঁরা নিরবে গোপনে মানুষের বাড়ি বাড়ি খাবার সামগ্রী পৌঁছে দিচ্ছেন দুই সহোদর।

দৈনিক প্রভাকর পত্রিকার ষ্টাফ রিপোর্টার মাজহারুল ইসলাম অপুর সাথে কথা হয় দৈনিক অনুসন্ধান টিমের। তিনি জানান আমিনুল ইসলাম ও মমিনুল ইসলাম ইতিমধ্যে অনেক সামাজিক কর্মকান্ড চালিয়ে প্রশংসিত হয়েছেন। তারা দুই ভাইয়ের মানবিক সহায়তাকে বানিয়াচং করোনা ভাইরাস প্রতিরোধ সচেতন নাগরিক কমিটির পক্ষ থেকে স্বাগত জানাই।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

সাংবাদিক খোকন ও কাজলের নেতৃত্বে মাস্ক বিতরণ করেছে বানিয়াচং উপজেলা প্রেসক্লাব

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

টানা ২বার জেলায় শ্রেষ্ঠ হওয়ায় ওসি মোহাম্মদ এমরান হোসেনকে উষ্ণ সংবর্ধনা দিয়েছে বানিয়াচং মডেল প্রেসক্লাব

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

আজমিরীগঞ্জ জলসুখায় ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন:সর্বোচ্চ সেবার প্রত্যয়