আদালত জামিন দিলেও বাঁচতে দিলনা ঘাতক ট্রাক

দৈনিক অনুসন্ধান ডেস্ক : হবিগঞ্জের বিজ্ঞ আদালত আসামীকে জামিন দিলেও তাকে বাঁচতে দিলনা ঘাতক ট্রাক।সোমবার (১৮ মে) রাত ১০ টায় হবিগঞ্জ ধুলিয়াখাল কারাগার থেকে বের হয়ে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে বেপরোয়া একটি ট্রাক চাপায় আজমিরিীগঞ্জ উপজেলার নোয়াগড় গ্রামের ময়না মিয়া (২৮) এর মৃত্যু হয়।

এ ঘটনায় আহত হয়েছে আরো ২ জন। গুরুতর আহত অবস্থায় ১ জনকে সিলেট অপর জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ময়না আজমিরীগঞ্জ উপজেলার নোয়াগড় গ্রামের আরজ উল্লার ছেলে।

স্থানীয়রা জানান, আজমিরীগঞ্জের নোয়াগড়ে সম্প্রতি সংঘর্ষের ঘটনায় কারাগারে আসেন নিহত ময়নাসহ ৩ আসামী। সোমবার দুপুরে ভার্চুয়াল আাদলতের মাধ্যমে তাদের জামিন হয়। জামিননামা দেরিতে পৌছার কারনে সন্ধ্যায় তাদেরকে জেল থেকে ছাড়া হয়।

জেল থেকে বের হয়ে লকডাউনের কারনে কোন যানবাহন না পাওয়ায় জেল গেইটে অপেক্ষা করতে থাকেন তারা। এক পর্যায়ে রাত ১০টার দিকে একটি সিএনজি অটোরিক্সাযোগে বাড়িতে যাওয়ার সময় ধুলিয়াখাল বাইপাস সড়কে যাওয়া মাত্রই বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক তাদের বহনকারী সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ময়না মিয়া মারা যান। এ ঘটনায় আহত হন আরো ২ জন। গুরুতর আহত অবস্থায় মুছন আলীকে সিলেট ও আরব আলীকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

কমলা বিবি হত্যাকান্ড ॥ বানিয়াচংয়ে পুলিশ মামলা না নেওয়ায় শত মানুষের স্মারকলিপি

বানিয়াচংয়ে শতাধিক জাটকা ইলিশ জব্দ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বাহুবলে ট্রাক্টর চাপায় শিশু নিহতের ঘটনায় একমাসেও ধরা পড়েনি আসামীরা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান