দিরাইয়ে দুইপক্ষের সংঘর্ষে আহত ২৫ : ভাংচুর অগ্নিসংযোগ

দৈনিক অনুসন্ধান ডেস্ক : সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলায় আধিপত্য দুইপক্ষের সংঘর্ষে উভয় পক্ষের ২৫ জন আহত হয়েছেন। এসময় হামলা, বাড়ি-ঘর দোকান ভাংচুর ও মোটর সাইকেল, ফ্রিজসহ আসবাবপত্র আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনা ঘটেছে।  বৃহস্পতিবার (১৪ মে) দুপুর ২ টায় উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের শরিফপুর গ্রামে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে গুরুতর আহত ওই গ্রামের শাহজাহান মিয়া (৩৫), আব্দুল আহাদ (৪৬), নজরুল মিয়া (৫৫), মোশাহিদ মিয়া (৪০), শাহজাহান মিয়া (২৮), রাসেল মিয়া (২০), চন্দন মিয়া (২২), রাসেল মিয়া (২০), গুলনাহার (৬০) সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ও নৃপেন্দ্র দাস (৬০), মিলন উদ্দিন (৬০), সৌরভ মিয়া (২৪), জাহেদ মিয়া (২৩), জুনেদ মিয়া (৩৫), লিটন মিয়া (৩৪), আব্দুস মিয়া (৬০), করফুর নেছা (৫০), ছারফুল নেছা (৩৭), রোমেনা আক্তার (২০), গিয়াস উদ্দিন (৬০), মিলাদ হোসেন (২০), সাজু (২৪), তসকির (২০), রায়হান (২০), শ্যামলী (২৪) দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে বাদল মিয়ার লোকজনের সাথে ছাদ মিয়া ও সেনু মিয়ার নেতৃত্বে গ্রামে পুর্ব বিরোধ ছিল। গত বুধবার বাদল মিয়ার লোকজনের হাতে অপর পক্ষের এক যুবক লাঞ্চিত হয়। এরই জের ধরে বৃহস্পতিবার শতশত লোক দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বাদল মিয়া ও তার লোকজনদের বাড়িঘরে হামলা চালায়।

এসময় হামলাকারীরা বাদল মিয়ার পক্ষের আব্দুল মালিকের বসত ঘর ও আব্দুল ওয়ারিছের দোকান ভাংচুর করে। এছাড়া বাদল মিয়ার বাড়ির দরজা জানালা ভাংচুর ও তাঁর ঘর থেকে মোটর সাইকেল ফ্রিজসহ আসবাবপত্র বের করে উঠানে এনে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। উভয় পক্ষের সংঘর্ষে প্রায় ২৫ জন আহত হন।

দিরাই থানার ওসি কে এম নজরুল জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। ঘটনার বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচং ২ নং ইউপির অধিকাংশ এলাকা প্লাবিত

ভাষা সৈনিক শওকত আলী খানের মৃত্যুতে দৈনিক অনুসন্ধান পরিবার শোকাহত

নবীগঞ্জে এসিল্যান্ড-র‌্যাবের অভিযানে পাখি শিকারীকে ৩০ হাজার টাকা জরিমানা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান