বানিয়াচংয়ে ত্রিমুখী সংঘর্ষে এক ব্যবসায়ী আহত

দৈনিক অনুন্ধান প্রতিবেদক : হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার বড়বাজারে ত্রিমুখী সংঘর্ষে এক ব্যবসায়ী আহত হয়েছে। সে স্থানীয় দোকানটুলা গ্রামের ফরিদ মিয়ার পুত্র উজ্জল মিয়া (২২)। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (৮ মে) সন্ধা সাড়ে ৬ টায়। আহত উজ্জল সিলেট ইবনেসিনা হসপিটালে চিকিৎসাধীন আছে।

জানা যায়, ঘটনার দিন বিকালে উজ্জল কালিকাপাড়া এলাকা দিয়ে বেপরোয়াভাবে মোটর সাইকেল চালিয়ে যাচ্ছিল। এসময় শায়েখ তাকে মোটর সাইকেল ধীর গতিতে চালাতে অনুরোধ করে।

পরে সন্ধার পর শায়েখ বাজারে গেলে ব্যবসায়ী ও মোটর সাইকেল আরোহী উজ্জল মিয়া তার উপর চড়াও হয়। এতে শায়েখের বন্ধু বাগ মহল্লার মিল্লাদ(১৬) ও সাউথপাড়া এলাকার নাসির প্রতিবাদ করলে তাদেরকেও গালমন্দ করে উজ্জল। এতে উত্তেজনা দেখা দিলে মিল্লাদের বন্ধু বান্ধব মিলে উজ্জলের সাথে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উজ্জল মাথায় ও মুখে জখম হয়।

এ খবর ছড়িয়ে পরলে দোকানটুলার উজ্জলের আত্মীয় স্বজন দেশীয় অস্ত্র নিয়ে বড়বাজারে প্রবেশ করে মিল্লাদ ও তার লোকজনকে ডাকাডাকি করে। এতে উত্তেজনা দেখা দিলে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার ও বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন উত্তেজিত লোকদের বাড়ি ফিরিয়ে দেন।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন জানান, ঘটনার সময় সরজমিনে গিয়েছি। পরবরর্তীতে যাতে আইন শৃঙ্খলার অবনতি না হয় এ ব্যাপারে সতর্ক করে দেয়া হযেছে। তিনি জানান দাঙ্গাকারী যে বা যারাই হোক কাউকে ছাড় দেয়া হবেনা। তিনি আরও জানান মামলা হলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচং থানা পরিদর্শনে সিলেটের ডিআইজি: পুলিশের সার্বিক কাজের সন্তোষ প্রকাশ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে দু’পক্ষের রক্ষক্ষয়ী সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে যুবক নিহত, আহত ১০

বাহুবলে ব্রাজিল-আর্জেন্টিনার খেলা নিয়ে দ্বন্দ্বে নিহত ১