সোনাগাজীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ত্রাণ বিতরণ

কায়সার হামিদ, ফেনী জেলা প্রতিনিধিঃ করোনা ভাইরাস সারা দুনিয়াকে আতংকিত করে তুলেছে। সমগ্র বিশ্বের ন্যায় বাংলাদেশেও মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) ভয়ংকর সংকট তৈরি করেছে। দেশ জুড়ে এ করোনা ভাইরাসে জনজীবন আজ মারাত্মকভাবে বিপর্যস্ত। ঠিক তখনই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জরুরি ভিত্তিতে এটি নিয়ন্ত্রণে দ্রুততার সঙ্গে বহুমুখী কার্যকরি পদক্ষেপ গ্রহণ করেছে। করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়াসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের সরকার ঘরে ঘরে প্রধানমন্ত্রী উপহার সামগ্রিসহ নগদ টাকা ও ত্রাণ সামগ্রি পৌঁছে দিচ্ছে।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ফেনী জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে সোনাগাজী উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের সামনে সোমবার সাকালে সোনাগাজী উপজেলার ৩ শ জন দুঃস্থ বিডিপি সদস্য ও সদস্যাদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার অজিত দেব। সহকারী জেলা কমান্ডেন্ট আনোয়ার হোসেন সরকার, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ নজির আহম্মদ সরকার।

প্রতি বস্তায় সকল সদস্যদের জন্য সম পরিমাণ করে চাল ৫ কেজি, ডাল ১ কেজি, তেল ১ লিটার, আলু ২ কেজি, পেয়াজ ১ কেজি, সাবান ১টি ও মাক্স ছিল।

 

সার্বিক তত্ত্বাবধায় করেন ফেনী জেলা কমান্ডেন্ট জানে আলম সুপিয়ান (পিএএম)।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

কুমিল্লা হাইওয়ে পুলিশের হাতে দুই মাদক কারবারি আটক

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

টেকনাফে কোস্টগার্ডের অভিযানে ২ লাখ ৭৯ হাজার ৬শ পিস ইয়াবার চালান উদ্ধার

দাগনভুঁঞার মহিলা ভাইস চেয়ারম্যান করোনায় আক্রান্ত