শেরপুরে কৃষকের ধান কেটে দিলেন স্টুডেন্ড কমিউনিটি ও পুলিশিং ফোরাম

মোঃ রাসেল মিয়া শেরপুর থেকে  । শেরপুর জেলা পুলিশের আয়োজনে ও স্টুডেন্ট কমিউনিটি ও পুলিশিং ফোরাম এর সহযোগিতায় শেরপুরে কৃষকের ধান কেটে দিয়েছেন শেরপুর জেলা পুলিশ ও লোকাল বয়েজ এর নেতা-কর্মীরা। শনিবার (২মে) সকালে শ্রীরবরদী থানা পুলিশ প্রশাসন ও লোকাল বয়েজএর সদস্য এ জেট রোমান এর নেতৃত্বে ছাত্রলীগের ২৫-৩০ সদস্যের একটি টিম তাতিহাটি ইউনিয়নের উওর ষাইটকাকড়া গ্রামের এক গরীব কৃষকের জমির ধান কেটে দেয়া হয়।এসময় উপস্থিত ছিলেন শরপুর জেলা পুলিশ সুপার আছাদুল্লা বিল্লাল।

করোনা ভাইরাসের মহামারী ঠেকাতে চলমান লকডাউনের মধ্যে চলতি বোরো মৌসুমে ব্যাপকভাবে ধান কাটার শ্রমিক সংকট দেখা দিয়েছে । এ অবস্থায় হতদরিদ্র ও বর্গা চাষিদের ধান কেটে দেয়ার উদ্যোগ গ্রহণ করে স্টুডেন্ট কমিউনিটি ও পুলিশিং ফোরাম শেরপুর । এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা ,পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ ও স্টুডেন্টস কমিউনিটির লোকজন ও তাতিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিল্লা, মেম্বার মোঃ আব্দুল মান্নান, মোঃ বাক্কি মেম্বার , মোঃ লতফুর রহমান ৯নং ওয়ার্ডের মেম্বার, লোকাল বয়েজ এর পরিচালক এ জেড রোমান ও সদস্য বৃন্দ।

লোকাল বয়েজ এর সদস্য এ জেড রোমান সাংবাদিকদের জানান,আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষকের পাশে দাঁড়ানোর জন্য আমরা এ কর্মসূচি নিয়েছি। এবং ধান কাটা দেখে ইউনিয়ন বাসির মুখে আনন্দের হাসি দেখা গিয়েছে। দেশে ধান কাটা কৃষকের সংকট দেখা দিয়েছে বিধায় আমার এ উদ্যোগ নিয়েছি বলেও জানান

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

শেরপুরে উপস্থিতিতে কৃষকের ধান কেটে দিলেন স্টুডেন্ড কমিউনিটি ও পুলিশিং ফোরাম

আটপাড়ায় বাবার বিরুদ্ধে টাকা  আত্মসাৎ আর ছেলে বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নেত্রকোনার মদনে তিন মাদক ব্যবসায়ী আটক