বানিয়াচংয়ের ব্যাংকগুলোতে করোনা ঝুঁকি : মানা হচ্ছেনা নিরাপদ দূরত্ব

শাহরিয়ার আহমেদ বিলাস বানিয়াচং (হবিগঞ্জ ॥ হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার সোনালী, পূবালী ব্যাংকসহ অন্যান্য ব্যাংক গুলোতে মানা হচ্ছেনা সরকারী বিধিনিষেধ। লাইনে গাদাগাদি হয়ে বিভিন্ন ভাতার টাকা উত্তোলন করছেন জনসাধারণ। ফলে করোনা ঝুঁকি বহুগুণ বেড়ে গেছে। ইতিমধ্যেই একজন ব্যাংকার করোনায় আক্রান্ত হয়েছেন।

করোনা পরিস্থিতি নিয়ে দেশে চলছে সচেতনতার সর্বোচ্চ ক্যাম্পেইন। যখন ব্যাংকগুলো লক্ষ্য করা হয় সেখানে মানুষের ভিড় দেখলে মনে হয় দেশে কোন করোনা বলতে কিছুই নাই। দৃশ্য দেখলে মনে হয় যেন ত্রান বিতরনের মতো কোনো কার্যক্রম চলছে।

সরজমিনে দেখা যায় পূবালী ব্যাংক বড়বাজার ও নতুন বাজার শাখার।গ্রাহকরা জমাটবদ্ধ হয়ে আছেন,মাঝে মাঝে নিজেদের মধ্যে ঝগড়ায় লিপ্ত হচ্ছেন কে কার আগে সেবা নিবে এই পায়তারা করতে যেয়ে। এই অবস্থায় ব্যাংক কর্মকর্তারাও নিস্ক্রিয়। তাদের উপস্থিতিতে ব্যাংকের ভিতরেও উপচে পড়া ভীড়। রিপোর্টটা যখন লেখা হচ্ছে তখনই খবর এলো সোনালী ব্যাংক বানিয়াচং শাখার ম্যানেজার করোনা আক্রান্ত।
এমনভাবে চলতে থাকলে বানিয়াচং এর ব্যাংকগুলো হয়ে উঠবে করোনার স্বর্র্গরাজ্য, বানিয়াচংবাসী পড়বে স্বাস্থ্যঝুঁকিতে। এমতাবস্থায় প্রশাসন,ব্যাংক কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করছেন এলাকাবাসী।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

আনসার ও ভিডিপির মহাপরিচালকের পক্ষে বানিয়াচংয়ে ঈদ উপহার বিতরণ

সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করে গোলা পানিতে মাছ শিকার করতে দেওয়া হবে না :এমপি আবুজাহির

সাংবাদিক ফখরুল দৈনিক অনুসন্ধানের হবিগঞ্জ জেলা প্রতিনিধি নিযুক্ত