আজমিরীগঞ্জে আক্রান্তদের ১ মাসের খাবার উপহার দিলেন আ’লীগ নেতা রুয়েল

খোরশেদ আলম ॥ হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ে প্রথম ধাপে করোনা আক্রান্ত ৩ পরিবারকে ১ মাসের খাবার দেয়ার পর এবার আজমিরীগঞ্জে আক্রান্ত ৩ পরিপারের বাড়িতে ১ মাসের খাবার (উপহার সামগ্রী) পৌছে দিয়েছেন মরহুম এডভোকেট শরীফ উদ্দিন এমপির সুযোগ্য পুত্র আওয়ামীলীগ নেতা ময়েজ উদ্দিন শরীফ রুয়েল। মঙ্গলবার (২৯ এপ্রিল) তিনি আজমরীগঞ্জে খাবার গুলো পৌঁছে দেন।

উপহার সামগ্রী হিসেবে পৌঁছে দেয়া খাবারের তালিকায় রয়েছে চাল, মুরগির মাংস, সোয়াবিন তেল, আলু, মসুর ডাল, পিঁয়াজ, সবজি ইত্যাদি।

এ ব্যাপারে কথা হয় ময়েজ উদ্দিন শরীফ রুয়েলের সাথে। তিনি জানান, প্রথম ধাপে বানিয়াচং ও আজমিরগিঞ্জ উপজেলায় করোনা সনাক্তদের পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দেয়ার কারন হলো তারা একিটি নির্দিষ্ট সময় বাড়িতে থাকতে হবে। তারা বাড়ি থেকে কোথায়ও যেতে পারবেন না।

তিনি আরও জানান করোনাভাইরাস কোন অভিশাপ নয়। করোনাভাইরাসে আক্রান্ত রোগী ও পরিবারের ভালবাসা পাওয়ার অধিকার আছে। করোনা রোগীরা উপযুক্ত চিকিৎসা পেলে সুস্থ হয়ে উঠেন। কারও করোনা লক্ষণ থাকলে সামাজিত ভয় না পেয়ে টেস্ট করতে হাসপাতালের ধারস্ত হওয়ার পরামর্শ দিচ্ছি। মহান আল্লাহ আমাদের হেফাজত করুন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

সাবেক দুই মন্ত্রীকে নিয়ে কটুক্তি: বানিয়াচংয়ে ডিজিটাল নিরাপত্তা মামলায় আটক ১

বিদ্যুৎ দেওয়ার কথা বলে নারীকে কুপ্রস্তাব,মাছ কারবারি নজরুল ও মেইকার সুজনকে জুতাপেটা

বানিয়াচংয়ে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে আক্কাছ নজরুলের খেয়া বানিজ্য :ডিসি’র কাছে অভিযোগ